গোলাপগঞ্জে বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীদের উপর ছাত্রলীগের হামলা

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২২

গোলাপগঞ্জে বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীদের উপর ছাত্রলীগের হামলা

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে নতুন শিক্ষাক্রম চালুর প্রতিবাদে জেসিডির সভায় উপস্থিত বিএনপি ও ছাত্রদল নেতৃবৃন্দের উপর হামলা চালিয়েছে স্থানীয় ছাত্রলীগ ক্যাডাররা। গতকাল বিকেলে গোলাপগঞ্জের স্থানীয় বাজারে এ হামলার ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকেলে গোলাপগঞ্জ স্থানীয় বাজারে জেসিডির সভা চলছিল। এসময় সভাস্থলে উপস্থিত বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীরা নতুন শিক্ষাক্রম চালুর প্রতিবাদে বিক্ষোভ করছিলেন। হঠাৎ করে স্থানীয় ছাত্রলীগ ক্যাডাররা হামলা চালায়। এসময় বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীরা তা প্রতিহত করার চেষ্টা করেন। কিন্তু ছাত্রলীগ পরিকল্পিতভাবে হামলা চালায় বলে বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীরা কিছু বুঝে উঠার আগেই হামলার শিকার হন। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন বিএনপি ও ছাত্রদল নেতাকর্মী। তন্মধ্যে ছাত্রদল নেতা রিপন আহমদের অবস্থা খারাপ বলে জানা গেছে। তিনি গোলাপগঞ্জের রানাপিং পূর্ব চন্দনভাগ গ্রামের কয়ছর আহমদের পুত্র। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।
এ বিষয়ে জানতে চাইলে গোলাপগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীরা জানান, সরকার তার যা ইচ্ছা তাই করছে। দেশের শিক্ষাব্যবস্থার অবস্থা নাজুক। আর এর প্রতিবাদ করতে গিয়ে হামলা শিকার হয়ে হয়েছে আমাদের। এখন জীবন নিয়ে শংকা দেখা দিয়েছে।
এ বিষয়ে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, তারা শুনেছেন স্থানীয় বাজারে ছাত্রদলের সাথে ছাত্রলীগের সংঘর্ষ হয়েছে। তবে কারা কারা এর সাথে জড়িত তা তারা জানেন না। কোন অভিযোগও আসেনি। পুলিশ বিষয়টি জানার চেষ্টা করছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..