ফ্যাসিস্ট সরকারের হাত থেকে জনগন মুক্তি চায় : হাকিম চৌধুরী

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২২

ফ্যাসিস্ট সরকারের হাত থেকে জনগন মুক্তি চায় : হাকিম চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি আব্দুল হাকিম চৌধুরী বলেছেন, দেশে স্বৈরাচারী শাসনের মাত্রা ছাড়িয়ে গেছে। দেশের ভেতরে থেকেও আমরা দেশীয় শাসনের যাতাকলে বন্দী অবস্থায় আছি। বুক ভরে শ্বাস নিতে এবং মুখ খুলে কথাও বলতে পারছি না। এই ফ্যাসিস্ট সরকারের হাত থেকে আমরা মুক্তি চাই। আমরা আমাদের অধিকার ফিরিয়ে আনতে চাই। দেশের মানুষকে সাথে নিয়ে আমাদের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে চাই। রাতের ভোট নয়, আমরা দিনের ভোট দিনে দিতে চাই।
তিনি আরও বলেন, ‘আপনারা জানেন, জ্বালানী তেলের দাম বৃদ্ধি করা হয়েছে। সাধারণত দাম বৃদ্ধির একটা মাত্রা থাকে। কিন্তু স্মরণকালের ইতিহাস, একবারেই ৪৩/৪৫ টাকা করে তেলের দাম বাড়িয়ে দেওয়া হয়েছে। এর ফলে বাজারে প্রত্যেকটা নিত্যপণ্যের দাম বেড়েছে, মানুষের খরচ বেড়েছে কিন্তু আয় বাড়েনি। তিন বেলা ভাত খাওয়া কষ্টসাধ্য হয়ে দাড়িয়েছে। সাধারণ জনগণ এসবের প্রতিবাদ করলে জালিম সরকার দমন-পীড়ন করছে, খুন-গুম করছে।’
বৃহস্পতিবার বিকেলে গোয়াইনঘাট উপজেলা কৃষকদলের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা কৃষক দলের আহবায়ক সাবেক চেয়ারম্যান মাহবুব আহমেদর সভাপতিত্বে সদস্য সচিব জিয়া উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, সিলেট জেলা কৃষক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল জব্বার, উপজেলা যুবদলের আহবায়ক এডভোকেট শাহজাহান সিদ্দিকী, উপজেলা কৃষকদলের সাবেক সাধারণ সম্পাদক হুসেন আহমদ, পশ্চিম আলীর গাও ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম সরওয়ার সোহেল, লেংগুড়া ইউনিয়ন বিএনপির সভাপতি কমর উদ্দিন, সাধারণ সম্পাদক জাকারিয়া আহমেদ, বিএনপি নেতা আমির উদ্দিন, নুরুল ইসলাম, এনামুল হক তরফাদার, যুবদল নেতা আব্দুর রহমান মেম্বার, রুবেল আহমেদ, যুবদল নেতা শামীম আহমদ ও আবু কাওছার প্রমূখ। সভায় উপজেলা কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ ছাড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কৃষক দলের সদস্য বৃন্দসহ বিএনপি অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..