হবিগঞ্জে ৩ মাদ্রাসা ছাত্র নিখোঁজ

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২২

হবিগঞ্জে ৩ মাদ্রাসা ছাত্র নিখোঁজ

হবিগঞ্জ সংবাদদাতা: হবিগঞ্জের বাহুবলে তিন মাদ্রাসা ছাত্র নিখোঁজের ৯ দিন পেরিয়ে গেলেও সন্ধান পাওয়া যায়নি ।মাদ্রাসা ছাত্রদের উদ্ধারের জন্য বাহুবল মডেল থানায় ছাত্রদের পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। পুলিশ বলছে, তিন ছাত্রকে উদ্ধারে তারা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

নিখোঁজ তিন কিশোর বাহুবল উপজেলার উত্তরসুর গ্রামের হাফেজ আব্দুস শহিদের ছেলে ১৩ বছরের জাকারিয়া মিয়া, নিজগাঁও গ্রামের পাকু মিয়ার ১৪ বছরের ছেলে আব্দুল ওয়াহিদ ও হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব কাটাখালী গ্রামের মৃত ফিরোজ আলীর ১৪ বছরের ছেলে রাহিম উদ্দিন।

তারা তিনজনই বাহুবল জামেয়া মাহমুদিয়া হামিদনগর মাদ্রাসার ছাত্র। জামেয়া মাহমুদিয়া হামিদনগর মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল হাফেজ মাওলানা আবুল কালাম বলেন, ‘গত ১৯ সেপ্টেম্বর বিকেল থেকে তিনজনের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে আমরা ওইদিনই তিন ছাত্রের পরিবারকে বিষয়টি জানাই।’ জাকারিয়া, ওয়াহিদ ও রাহিমের অভিভাবকরা তাদের নিজ নিজ আত্মীয়স্বজনসহ সম্ভাব্য সব স্থানে সন্ধান করেছেন, কিন্তু পাননি।

২২ সেপ্টেম্বর নিখোঁজ জাকারিয়ার বাবা হাফেজ আব্দুস শহিদ, ওয়াহিদের বাবা পাকু মিয়া ও রাহিম উদ্দিনের বড় ভাই সাইদ আহমদ বাহুবল মডেল থানায় তিনটি জিডি করেন। হাফেজ মাওলানা আবুল কালাম বলেন, ‘তিনজন ছাত্রই ব্যবহার ও লেখাপড়ায় খুব ভালো। কোনোদিন তাদের ধমকও দিতে হয়নি। কিন্তু কেন বা কার প্ররোচনায় তারা পালিয়ে গেল, সেটা বুঝতে পারছি না।’

নিখোঁজ রাহিম উদ্দিনের বড় ভাই সাইদ আহমদ বলেন, ‘আমার ছোট ভাই রাহিমসহ তিন মাদ্রাসাছাত্র আজ ৯ দিন ধরে নিখোঁজ রয়েছে। তাদের সন্ধানে দেশের বিভিন্ন স্থানে হন্যে হয়ে ঘুরছি। কিন্তু কোনো সন্ধান পাচ্ছি না।’ এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান বলেন, ‘আমাদের কাছে শায়েস্তাগঞ্জ রেলস্টেশনের একটি সিসিটিভি ফুটেজ সংরক্ষিত রয়েছে। ফুটেজে দেখা যায় নিখোঁজ তিন শিক্ষার্থী একটি ট্রেনে উঠে ঢাকামুখী চলে গেছে। তাদের সঙ্গে আর কোনো লোক ছিল না। তাই ধারণা করা হচ্ছে, তারা স্বেচ্ছায় পালিয়ে গেছে। আমরা তাদের খুঁজে বের করার চেষ্টা করছি।’

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..