কানাইঘাটে বিজিবির ধাওয়ায় উল্টে গেলো বিড়ি বোঝাই পিকআপ: তুলকালাম কান্ড!

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২২

কানাইঘাটে বিজিবির ধাওয়ায় উল্টে গেলো বিড়ি বোঝাই পিকআপ: তুলকালাম কান্ড!

কানাইঘাট সংবাদদাতা: কানাইঘাটে বিজিবির ধাওয়া খেয়ে ভারতীয় নাসির বিড়ি বোঝাই একটি টাটা পিকআপ গাড়ী উল্টে গিয়ে ৫ জন আহতের ঘটনায় তুলকালাম কান্ড ঘটেছে। একপর্যায়ে পুলিশ ও বিজিবির কর্মকর্তাদের উপস্থিতিতে নাসির বিড়ি বোঝাই পিকআপটি আটক করে থানায় নিয়ে আসে পুলিশ ও গ্রেফতার করা হয় ২ জনকে।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, গত বুধবার রাত সোয়া ৭টার দিকে ভারতীয় নাসির বিড়ি বোঝাই একটি পিকআপ গাড়ী সুরাইঘাট সীমান্ত এলাকা থেকে কানাইঘাট পৌর শহরের দিকে আসার সময় পিকআপটির পিছু নেয় বর্ডারগার্ড জকিগঞ্জ ব্যাটালিয়ন ও সুরইঘাট বিজিবি ক্যাম্পের সদস্যরা। বিজিবি পিকআপ সহ ভারতীয় নাসির বিড়ি বোঝাই গাড়ীটি আটকের জন্য পিছন পিছন ধাওয়া করলে গাড়ীর চালক বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে যাচ্ছিল। একপর্যায়ে সাড়ে ৭টার দিকে রামিজা বালিকা উচ্চ বিদ্যালয় মোড়ে বিজিবি’র ধাওয়া খেয়ে আসা বিড়ি বোঝাই পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি স্টেশনারী দোকানের পাকা পীলারের সাথে স্বজোরে ধাক্কা লেগে ধুমড়ে-মুছড়ে উল্টে যায়। এ সময় গাড়ীর চালক সহ গাড়ীতে থাকা ৪/৫ জন আহত অবস্থায় পালিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়ার পর সেখান থেকে ২ জনকে আটক করে পুলিশ।

বিজিবির ধাওয়া খেয়ে নাসির বিড়ি বোঝাই পিকআপ উল্টে যাওয়ার পর সেখানে শত শত উৎসুক জনতা ভীড় করলে বিজিবির সদস্যরা মারমুখী হয়ে উঠলে সেখানে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সাথে সাথে কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম ও সুরইঘাট বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার ইসমাইল মিয়া সহ বিজিবি সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করেন।

থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম জানান, পিকআপ সহ ভারতীয় ৫ লক্ষ ৮৮ হাজার পিস নাসির বিড়ি আটকের ঘটনায় সুরইঘাট বিজিবি ক্যাম্পের সুবেদার ইসমাইল মিয়া বাদী হয়ে গ্রেফতারকৃত ২ জন আরো অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন। থানার মামলা নং- ২৩, তারিখ- ২৯/০৯/২০২২ইং।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..