কুলাউড়ায় শিশু হত্যাকারী যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২২

কুলাউড়ায় শিশু হত্যাকারী যুবক গ্রেপ্তার

কুলাউড়া সংবাদদাতা: মৌলভীবাজারের কুলাউড়ায় পপি সরকার (১১) নামের এক শিশুকে হত্যার অভিযোগে সুরমান আলী (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সুলতানপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সুরমান ওই এলাকার আনজব আলীর ছেলে।

জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সুলতানপুর এলাকা থেকে পপির লাশ উদ্ধার করে পুলিশ। পপি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পাঞ্জারাই এলাকার দিগিন্দ্র সরকারের মেয়ে। তারা সুলতানপুরে মৃত আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

সোমবার রাতে খাওয়াদাওয়া শেষে পপি তার রুমে ঘুমাতে যায়। সকালে বাড়ির পার্শ্ববর্তী একটি স্থানে পপির লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বিষয়টি লোকজন দ্রুত থানা পুলিশকে জানালে থানার এসআই হারুনুর রশীদ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে পপির লাশ উদ্ধার করেন। রাতে এ বিষয়ে থানায় পপির বাবা বাদী হয়ে সুরমান আলীসহ আরও তিনজনের নামোল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরপরই তদন্তকারী কর্মকর্তা এসআই হারুনুর রশীদ সুলতানপুর এলাকায় অভিযান চালিয়ে সুরমানকে গ্রেপ্তার করেন।

তদন্তকারী কর্মকর্তা এসআই হারুনুর রশীদ জানান, সুরমানকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার সাথে জড়িত বলে জানায়। তবে কী কারণে হত্যা করেছে তা বলেনি।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, পপির বাবা থানায় মামলা দায়ের করার পরই পুলিশ অভিযান চালিয়ে সুরমানকে গ্রেপ্তার করে। বাকিদেরও গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃত সুরমানকে বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..