আদালত পাড়ায় এডভোকেট জামানের উপর হামলার চেষ্টা, যুবক আটক

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২২

আদালত পাড়ায় এডভোকেট জামানের উপর হামলার চেষ্টা, যুবক আটক

নিজস্ব প্রতিবেদক :: বাদী পক্ষের মামলা চালানোর প্রেক্ষিতে সিলেট আদালত পাড়ায় আইনজীবী এডভোকেট সামসুজ্জামান জামান কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগে কামাল আহমদ নামে এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সিলেট মহানগর দায়রা জজ আদালত ভবনের (৮তলায়) এ ঘটনা ঘটে।

আটককৃত কামাল আহমদ নগরের বাদামবাগিচা এলাকার বাসিন্দা ও একটি মামলার প্রধান আসামি। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ।

আদালত সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৭জানুয়ারি) দুপুরে সিলেট মহানগর দায়রা জজ আদালত ভবনের (৮তলায়) এসএমপির এয়ারপোর্ট থানার একটি মামলার (জিআর নং-২৫১/২২) ২নং আসামী কালাম হোসেইেরনর (৪২) জামিন আবেদন করেন তার পক্ষের আইনজীবী। এসময় আসামীর জামিন আবেদনের বিপক্ষে অবস্থান নেন বাদী পক্ষের আইনজীবী এডভোকেট সামসুজ্জামান জামান। বিচারক মামলার গুরুত্ব অনুধাবন করে গ্রেফতার হওয়া ২নং আসামি কালামের জামিন নামঞ্জুর করেন।

শুনানি শেষে বাদী পক্ষের আইনজীবী এডভোকেট সামসুজ্জামান জামান আদালতের বারান্দায় বেরিয়ে আসেন এডভোকেট সামসুজ্জামান জামান। এমন সময় ওই মামলার প্রধান আসামি কামাল আহমদসহ অজ্ঞাত ২/৩জন যুবক লোক গতিরোধ করে তাকে মামলার পক্ষে লড়ার কারণ জানতে চায়।

তিনি বলেন, এটা আমার পেশাগত দায়িত্ব। তারা বলে ‘আমরা তোকে আজ কোপাবো’ এবং হত্যার চেষ্টা করে।

এসময় উপস্থিত লোকজন ও অন্য আইনজীবীরা এডভোকেট সামসুজ্জামান জামানকে উদ্ধার করেন। পরে উল্লেখিত আসামী পালিয়ে যেতে চাইলে কোর্টে উপস্থিত লোকজন ও আইনজীবীরা তাকে ধরতে সক্ষম হোন ও কোর্ট পুলিশের কাছে সোপর্দ করেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..