২ নং পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন আবুল কালাম

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২২

২ নং পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন আবুল কালাম

স্টাফ রিপোর্টঃঃআগামী ২ নভেম্বর ২০২২ইং অনুষ্ঠিত হবে গোয়াইনঘাট উপজেলার ২ নং পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের নির্বাচন। ইউনিয়ন বাসীর অনুপ্রেরণাই তারুণ্যের ধারায় সমাজ বিনির্মানে সেই নির্বাচনে অংশগ্রহন করবেন বলে জানান আবুল কালাম আজাদ।

তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।বর্তমানে তিনি গোয়াইনঘাট উপজেলা বিএনপির সহ ছাত্রবিষয়ক সম্পাদক, পশ্চিম জাফলং ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক,অভিযাত্রিক ইয়ুথ ক্লাবের প্রধান উপদেষ্টা, বৃহত্তর জৈয়িন্তা কেন্দ্রীয় পরিষদ অবিভক্ত পশ্চিম জাফলং ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, পশ্চিম জাফলং ইউনিয়ন ক্রীড়া ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক, পরগণা বাজার লায়ন্স ক্লাবের উপদেষ্টা, পরগণা বাজার উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক।

আবুল কালাম আজাদ বলেন,বর্তমান প্রযুক্তি নির্ভর যুগে অতীত ভাবধারা থেকে আমাদের বেরিয়ে আসতে হবে।তারুণ্যের ধারায় ইউনিয়নের নেতৃত্ব আসলে ইউনিয়ন বাসীর ভাগ্যের পরিবর্তন হবে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে চেয়ারম্যান নির্বাচিত হলে,ইউনিয়ন পরিষদের আওতাধীন কার্যাবলী ছাড়াও ইউনিয়নের অভ্যন্তরে যেসব সামাজিক সংগঠন রয়েছে সেসব সংগঠনকে সাথে নিয়ে বিনা পারিশ্রমিকে, স্বেচ্ছাশ্রমে কাজ করে যাবো।
বেকার জনগোষ্ঠীকে যুগোপযোগী প্রশিক্ষণ দিয়ে দক্ষ জনশক্তিতে গড়ে তুলবো।সুশিক্ষাই জাতির মেরুদণ্ড তাই আমি একজন শিক্ষক হিসেবে শিক্ষার উন্নয়নে জোড়ালো ভুমিকা রাখবো।ইউনিয়ন বাসী যাতে জন্ম নিবন্ধন ও নাগরিক সনদ প্রাপ্তিতে কোনো ভোগান্তিতে না পড়ে সে ব্যপারে যথাযথ ভূমিকা নেওয়া হবে।নাগরিকদের সকল মৌলিক অধিকার রক্ষায় নিরলসভাবে কাজ করে যাবো ইনশাআল্লাহ

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..