বিশ্বনাথে মহিলা ইউপি সদস্যের হামলায় রিকশা চালক আহত

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২২

বিশ্বনাথে মহিলা ইউপি সদস্যের হামলায় রিকশা চালক আহত
বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে সরকারি নলকুপের জন্য ঘুষের ৩০ হাজার টাকা ফেরত চাওয়ায় রাস্তা থেকে বাড়িতে ধরে নিয়ে ব্যাটারিচালিত রিকশা চালককে অমানবিকভাবে পেটালেন মহিলা ইউপি সদস্য ও তার স্বামী। তিনি রামপাশা ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য রোশনা বেগম।
শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে বৈরাগী বাজারের সিঙ্গেরকাছ সড়কের নওধার রহমান নগর নামক স্থান থেকে মহিলা সদস্য ও তার স্বামী তাকে বাড়িতে ধরে নিয়ে পেটান।
আহত রিকশা চালক রামপাশা মুজরাই পাড়া গ্রামের মৃত আসাব আলীর ছেলে শফিকুর রহমান ফকির (২৫)।
খবর পেয়ে একই পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য আজাদ আলী মহিলা সদস্যের বাড়িতে গিয়ে আহত রিকশা চালককে উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠান।
এ ঘটনা উল্লেখ করে শনিবার বিকেলে আহত রিকশা চালকের চাচা দিনমজুর ইউসুফ আলী (৫০) বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে মহিলা সদস্য রোশনা বেগম ও তার স্বামী নওধার রহমান নগর গ্রামের নুরুল ইসলাম’সহ ৫জনকে আসামী করা হয়েছে।
অভিযোগে বাদি উল্লেখ করেন, প্রায় পাঁচমাস আগে মোটরসহ একটি সরকারি গভীর নলকুপের জন্য ওই মহিলা সদস্যকে রিকশাচালক শফিকুর রহমান কিস্তি তুলে ৩০হাজার টাকা ঘুষ দিয়েছিলেন। দীর্ঘদিন অপেক্ষা করে বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদে গিয়ে মহিলা সদস্যের কাছে ঘুষের ৩০ হাজার টাকা ফেরত চান রিকশা চালক।
এনিয়ে তাদের মধ্যে বাকবিন্ডা হয়। পরে শুক্রবার মহিলা সদস্যের গ্রামের পাশে রিকশা চালককে পেয়ে ধরে বাড়িতে নিয়ে অমানবিকভাবে পিটিয়েছেন।
এ বিষয়ে জানতে চাইলে রোশনা বেগম সাংবাদিকদের বলেন, ওই রিকশা চালক রাস্তা থেকে তার ১১বছরের মেয়েকে ধরে নেয়ার চেষ্টা করার কারণে মারপিট করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..