জকিগঞ্জের হাছিব’র বিরুদ্ধে আবারো মামলা

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২২

জকিগঞ্জের হাছিব’র বিরুদ্ধে আবারো মামলা

ক্রাইম সিলেট ডেস্ক : জকিগঞ্জের সাংবাদিক আল হাছিব তাপাদারের বিরুদ্ধে আবারো মামলা হয়েছে। একটি চাঁদাবাজি মামলায় সাজা ভোগ করে জেল থেকে বের হওয়ার কিছুদিনের মধ্যেই তার বিরুদ্ধে এ মামলা হয়।

গত ১৫ সেপ্টেম্বর সিনিয়র চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জকিগঞ্জ আদালতে এ মামলা করা হয়েছে। উপজেলার বাবুর বাজারের মেসার্স রাব্বি ড্রাগ হাউসের স্বত্বাধিকারী মোঃ আব্দুর রহিম এ মামলা (সিআর নং-১০৪/২০২২) করেন। মামলায় আল হাছিব ও তার সহযোগীদের বিরুদ্ধে ছিনতাই ও দস্যুতার অভিযোগ আনা হয়েছে। আদালত মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য জকিগঞ্জ থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

মামলার অপর আসামীরা হচ্ছেন আল হাছিব তাপাদারের অপর সগযোগী জকিগঞ্জ উপজেলার বাল্লাহ গ্রামের জাহাঙ্গীর আলম শাহেদ, রারাই গ্রামের তোফাজ্জল হোসেন তুফা ও বাল্লা গ্রামের আব্দুশ শহিদ ছইয়া।

মামলায় অভিযোগে করা হয়, গত ৪ সেপ্টেম্বর জকিগঞ্জ বাজারের মহাজন বাড়ি মার্কেটের গলির মুখে আল হাছিব তাপাদার ও তার সহযোগিরা মেসার্স রাব্বি ড্রাগ হাউস নামীয় র্ফামেসীর মালিক মোঃ আব্দুর রহিম-এর সাড়ে ৩ লাখ টাকা ও ২৫ হাজার টাকার সামস্যাং মোবাইল ফোন ছিনিয়ে নেন। মোঃ আব্দুর রহিম এই টাকা পূবালী ব্যাংক জকিগঞ্জ শাখায় জমা দিতে মোটার সাইকেল যোগে যাচ্ছিলেন। পথিমধ্যে আল হাছিব ও তার সহযোগিরা তার মোটর সাইকেল মাটিতে ফেলে তাকে টেনে হেচড়ে গলির ভেতর নিয়ে যায়। পরে অস্ত্রের মুখে জিািম্ম করে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেন।

এ ঘটনায় থানায় মামলা করতে গেলে অজ্ঞাতকারণে থানা পুলিশ মামলা না নেওয়ায় ফার্মেসির মালিক আব্দুর রহিম গত ৮ সেপ্টেম্বর আদালতে এ মামলা করেন।

এর কিছুদিন আগে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. খালেদ আহমদ এর দায়ের করা একটি মামলায় (জকিগঞ্জ জিআর ০৯/১৬) আল হাছিব তাপাদারকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ডে ও অর্থদন্ডে দন্ডিত করে কারাগারে প্রেরণ করা হয়। কিছুদিন সাজা ভোগের পর তিনি হাইকোর্টে রিভিশন করে তিনি কারাগার থেকে মুক্তি পান।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জকিগঞ্জ আদালতের পেশকার ছিনতাই ও দস্যুতার মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..