পেশাগত দক্ষতার সনদপত্র পেলেন সিলেটের দুই সাংবাদিক

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২২

পেশাগত দক্ষতার সনদপত্র পেলেন সিলেটের দুই সাংবাদিক
নিজস্ব প্রতিবেদক: রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) কর্তৃক আয়োজিত লিডারশীপ ট্রেনিং প্রোগ্রাম ও প্রতিনিধি সভা-২০২২ এর শীর্ষ দিনব্যাপী কর্মসূচিতে অংশগ্রহণ করে পেশাগত দক্ষতার সনদপত্র পেলেন সিলেটের দুই উদীয়মান তরুণ সাংবাদিক।
রুর‍্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর চেয়ারম্যান এস এম জহিরুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ আল-আমিন শাওনের সঞ্চালনায় শনিবার (২৪শে সেপ্টেম্বর) প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) মিলনায়তনে এই দিনব্যাপী লিডারশীপ ট্রেনিং প্রোগ্রাম প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
এই শীর্ষ দিনব্যাপী লিডারশীপ ট্রেনিং প্রোগ্রাম প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠানে সমগ্রহ বাংলাদেশ থেকে ১০০ জন পেশাদার সাংবাদিকে পেশাগত দক্ষতার জন্য নির্বাচিত করা হয়। তারমধ্যে সিলেট জেলা হইতে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ সংবাদদাতা (সিলেট) মোঃ রায়হান হোসেন ও দৈনিক সিলেট এক্সপ্রেস পত্রিকার গোলাপগঞ্জ সংবাদদাতা আইয়ুব আলী দুলাল নির্বাচিত হন।
প্রশিক্ষণ শেষে তাদের হাতে সম্মাননা ও সনদপত্র তুলে দিলেন- বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক, জাতীয় প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম ভূইয়া, বাংলাদেশ ইসলামি এক্যজোট এর চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড. খান আসাদুজ্জামান ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব এ্যাড. শাহিদা রহমান (রিংকু)।
এ সময় অনুসন্ধানী সাংবাদিকতার কলাকৌশল ও যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠায় করণীয় বিষয়ে প্রশিক্ষন প্রদান করেন- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল ও এস এ টিভির হেড অব নিউজ, জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য মাহমুদ আল ফয়সাল।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..