গোয়াইনঘাটে ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২

গোয়াইনঘাটে ছাত্রলীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে গোয়াইনঘাট উপজেলা ও গোয়াইনঘাট সরকারি কলেজ ছাত্রলীগ। বৃহস্পতিবার (২২সেপ্টেম্বর) বিকেল ৪টায় গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগ’র নবনির্বাচিত সভাপতি সুফিয়ান আহমদ এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজিব’র নেতৃত্বে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি উপজেলা শহীদ মিনার থেকে শুরু হয়ে গোয়াইনঘাট উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে এসে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।

পথসভায় উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম রেজওয়ান রাজিব’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া রাসেল বলেন, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে নীতি ও আদর্শ নিয়ে চলতে হবে। সংগঠনটির সাংগঠনিক অভিভাবক আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নীতি ও আদর্শ নিয়ে ছাত্রলীগকে পরিচালিত হতে হবে এবং এর মাধ্যমেই আগামীতে দেশ পরিচালনায় যোগ্য নেতৃত্ব পাওয়া যাবে। আগামী দিনের নেতৃত্ব যেন প্রজন্মের পর প্রজন্মের একটি ধারাবাহিকতায় আসে। আর এ নেতৃত্ব যেন ছাত্রলীগের মধ্য দিয়ে তৈরি হয় সে লক্ষ্যে প্রস্তুতি নিতে হবে।

আনন্দ মিছিল পরবর্তী পথ সভায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি গোলাম রাব্বানী সুমন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার, সাবেক সহ-সভাপতি রেজাউল করিম রাজ্জাক। উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দরা ছাড়াও আনন্দ মিছিলে গোয়াইনঘাট উপজেলা ও গোয়াইনঘাট সরকারি কলেজসহ উপজেলার ১২টি ইউনিয়ন থেকে আগত বিভিন্ন পর্যায়ের ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..