এবার মেয়র আরিফের চোখ নগর ভবন থেকে সংসদ ভবনের দিকে

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২২

এবার মেয়র আরিফের চোখ নগর ভবন থেকে সংসদ ভবনের দিকে

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) এর এবারের বাজেট বক্তৃতায় যেন এমন ইঙ্গিতই দিয়েছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বলেছিলেন- এটি সম্ভবত আমার পরিষদের শেষ বাজেট।

সেই বক্তব্যের পরপরই এবার গুঞ্জন উঠেছে- আগামীতে বিএনপির কেন্দ্রীয় নেতা আরিফুল হক চৌধুরী সিলেট সিটি করপোরেশনের মেয়র পদে আর প্রতিদ্বন্দ্বিতা করবেন না। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ অথবা সিলেট-৪ আসনে প্রার্থী হতে পারেন।

সিসিকের সাবেক জনংসযোগ কর্মকর্তা সাহাব উদ্দিন শিহাব তার ফেসবুক ওয়ালে আজ এ বিষয়ে একটি পোস্ট করেন। সে পোস্টে তিনি উল্লেখ করেন- ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট- ১ এবং সিলেট-৪ এ জাতীয়তাবাদী দল বিএনপির প্রার্থী হবেন সিলেট সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র ও জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী। সাবেক অর্থমন্ত্রী মরহুম এম সাইফুর রহমান ও সাবেক সংসদ সদস‍্য মরহুম দিলদার হোসেন সেলিম সাহেবের অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতেই তিনি প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করেছেন।’

তবে সিসিক মেয়র বিষয়টি নিশ্চিত করেননি। তিনি এক প্রতিক্রিয়ায় বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় বলেন- দল যদি আগামী সিসিক নির্বাচনে মেয়র পদে তাঁকে প্রার্থী করে তবে তিনি মেয়র পদেই নির্বাচন করবেন। সব শেষে দলের সিদ্ধান্তই তাঁর কাছে চূড়ান্ত।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..