জগন্নাথপুরে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২২

জগন্নাথপুরে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

ক্রাইম সিলেট ডেস্ক : সুনামগঞ্জের জগন্নাথপুরে পারিবারিক কলহের জেরে এক গৃহবধূকে তাঁর স্বামী গলা কেটে হত্যা করে পুকুরপাড়ে দেহ ফেলে রাখার অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রানীনগর গ্রামে এ ঘটনা ঘটে। খুন হওয়া আছিয়া বেগম (৫০) ওই গ্রামের নুর আহমদের স্ত্রী। পুলিশ এ ঘটনায় নুর আহমদকে আটক করেছে। পরে বসতঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা দা ও করাত জব্দ করেছে পুলিশ।
জগন্নাথপুর থানাপুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নুর আহমদের সৌদিপ্রবাসী মেয়ে সীমা বেগম প্রতি মাসে তাঁর মায়ের কাছেই টাকা পাঠান। ওই নিয়ে নুর আহমদের মধ্যে ক্ষোভ বিরাজ করছিলো এবং টাকার হিসাব নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। রবিবার সকালেও তাদের মধ্যে এ বিষয় নিয়ে ঝগড়া হয়। একপর্যায় নুর আহমদ তাঁর স্ত্রী আছিয়া বেগমকে দা ও করাত দিয়ে গলা কেটে দেন। পরে আছিয়া রক্তাক্ত দেহ পুকুরপাড়ে ফেলে রাখেন।
প্রতিবেশীরা আছিয়ার দেহ পড়ে থাকতে দেখে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার এবং ঘটনাস্থলে গিয়ে নুর আহমদকে আটক করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, স্ত্রী হত্যার অভিযোগে স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত কিছু আলামত উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..