জগন্নাথপুরে বিএনপি নেতার বাড়ীতে আগুন

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২২

জগন্নাথপুরে বিএনপি নেতার বাড়ীতে আগুন

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের জগন্নাথপুরে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ ও তার ছোটভাই জগন্নাথপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কবির আহমদের বাড়ীতে অগ্নি কান্ডের ঘটনা ঘটে।

তবে তাৎক্ষণিকভাবে আগুন নিভিয়ে ফেলায় কোন ক্ষয়ক্ষতি হয়নি। এখনও দূর্বৃত্তদের পরিচয় পাওয়া যায়নি।

পারিবারিক সুত্রে জানা যায়, বুধবার রাত প্রায় সাড়ে ১২টার দিকে এক দল দূর্বৃত্ত ওই বিএনপি নেতার পৌর এলাকার ছিলিমপুরের বাড়ীতে একটি টিন সেড ঘরে আগুন ধরিয়ে দেয়। এ সময় ঘরের ভিতরে থাকা ব্যক্তি ও বাড়ীর লোকজন বের হয়ে পাশ্ববর্তী পুকুরের পানি দিয়ে আগুন নেভাতে সক্ষম হন। তাৎক্ষণিক আগুন নেভানোর ফলে কোন ক্ষয়ক্ষতি হয়নি।

খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘরের বাসিন্দা বাড়ীর পান্জেগানা মসজিদের ইমাম হাবিবুর রহমান জানান, রাত সাড়ে ১২টার দিকে দেখি আগুন দাউ দাউ করে জ্বলছে। আমি দ্রুত ঘর থেকে বের হয়ে পাশের পুকুরের পানি দিয়ে নিভাতে থাকি এসময় বাড়ীর লোকজনও পানি দিয়ে আগুন নিভাতে থাকেন। এ সময় দুজন যুবক হাসতে হাসতে দ্রুত চলে যায়। আমি তাদেরকে চিনতে পারিনি। এসময় পড়ে থাকা কেরোসিন ও পেট্রোলের দুটি বোতল তিনি দেখান।

তিনি জানান, তাৎক্ষণিক আগুন নেভানোর ফলে কোন ক্ষতি হয়নি। আল্লাহ বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা করেছেন।

বিএনপি নেতা কয়ছর এম আহমদের ভাতিজা মারজান আহমদ জানান, আগুন জ্বলতে দেখে আমরা পুকুরের পানি দিয়ে নিভিয়ে ফেলি।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকতা মিজানুর রহমান বলেন, অগ্নিকান্ডের কোন ঘটনা ঘটেনি। হয়তো কোন দুর্বৃত্ত আগুন লাগানোর চেষ্টা করেছিল। কিন্তু তাৎক্ষণিক ভাবে নিভিয়ে ফেলায় কোন ক্ষয়ক্ষতি হয়নি।

জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হুরায়রা ছাদ মাষ্টার এ ঘটনার নিন্দা জানিয়ে দোষীদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান।

উল্লেখ্য, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ঠজন হিসাবে পরিচিত কয়ছর এম আহমদ, বড়ভাই সাংবাদিক শায়েখ আহমদ, কয়েস আহমদ, ছোটভাই কবির আহমদ সপরিবারে দির্ঘ দিন ধরে যুক্তরাজ্যে বসবাস করে আসছেন। কয়ছর আহমদ ও কবির আহমদ বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত।

ক্রাইম সিলেট/রায়হান

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..