বানিয়াচংয়ে পাওনা টাকা নিয়ে বিরোধ: সালিশে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ২:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২২

বানিয়াচংয়ে পাওনা টাকা নিয়ে বিরোধ: সালিশে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের বানিয়াচংয়ে সালিশ চলাকালে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মক্রমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নেওয়াজ আলি (৫০) নামের ওই ব্যক্তি মক্রমপুর বড়কান্দি গ্রামের মৃত মন্নর আলীর পুত্র। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং বিভিন্ন তথ্যাদি সংগ্রহ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছুদিন যাবত ওই গ্রামের মৃত সঞ্জব আলির পুত্র ইউসুফ আলির সাথে হাওরে পানি সেচের পাওনা টাকা নিয়ে বিরোধ চলে আসছিল একই গ্রামের নেওয়াজ আলির। এ নিয়ে সন্ধ্যায় স্থানীয়ভাবে এক সালিশ বৈঠকের আয়োজন করা হয়।

শালিস বৈঠক চলাকালে বাকবিতন্ডার এক পর্যায়ে উভয়পক্ষ হাতাহাতি ও মারামারিতে জড়িয়ে পড়ে। এতে নেওয়াজ আলি আহত হলে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসা হয়। পরে পরীক্ষানিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনর্চাজ অজয় চন্দ্র দেব জানান, সালিশে উত্তেজনা দেখা দিলে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এরপর নেওয়াজ আলিকে হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তিনি বলেন, পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। তবে তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ক্রাইম সিলেট/রায়হান

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..