কানাইঘাটে পূর্ব শত্রুতার জেরে হামলা: আশুক পলাতক!

প্রকাশিত: ৩:৫৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২২

কানাইঘাটে পূর্ব শত্রুতার জেরে হামলা: আশুক পলাতক!

নিজস্ব প্রতিবেদক: কানাইঘাট উপজেলার ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউনিয়নের দক্ষিণ বড়দেশ গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে এক অসহায় লোকের উপর হামলা চালিয়েছে এক দল চিহ্নিত সন্ত্রাসী।

এ ঘটনায় বড়দেশ গ্রামের মৃত হাজী জাওয়াদ আলীর পুত্র আহত সিরাজ উদ্দিন (৬৩) চিকিৎসা শেষে বাদী হয়ে একই এলাকার মৃত আব্দুল হান্নানের পুত্র চিহ্নিত সন্ত্রাসী আশুক আহমদকে (৩৫) প্রধান আসামি ও আরো ৩ জনকে আসামি করে (০৪ সেপ্টেম্বর) কানাইঘাট থানায় মামলা দায়ের করেন, যাহার থানার মামলা নং- ০৫।

তবে থানা পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহার নামীয় এক আসামিকে গ্রেফতার করেছে। প্রধান আসামি আশুককে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মামলা সুত্রে জানা গেছে- প্রধান আসামি আশুকের সঙ্গে আহত সিরাজ উদ্দিনের বহুদিন থেকে জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিলো। তার জের ধরে আগেও কয়েকবার প্রধান আসামি আশুক তার সন্ত্রাসী দল বল নিয়ে তার উপর হামলা চালানোর অপচেষ্টায় লিপ্ত ছিলো। তবে গত (২৭ আগষ্ট) সন্ধ্যার দিকে সিরাজ উদ্দিন উক্ত বিষয়টি অবগত করার জন্য সাবেক চেয়ারম্যান মাসুদ আহমেদের বাড়িতে যান। সেখানে তাকে না পেয়ে তিনি তার বাড়িতে ফেরার পথে রাত অনুমান ১১:১৫ ঘটিকায় প্রধান আসামি আশুকের বাড়ির নিকট আসা মাত্রই পূর্ব পরিকল্পনা মোতাবেক সন্ত্রাসী আশুক ও অপরাপর আসামিগণ তার উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর জখম করে। পরবর্তীতে আশপাশের লোকজন এগিয়ে আসিলে আসামিরা ঘটনাস্থল ত্যাগ করলে মারাত্মক জখমী অবস্থায় তাকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন পথচারীরা।

সর্বশেষ আসামিদের গ্রেফতার করে বিচারের অধীনে নিয়ে আসার জন্য সিলেট জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার নিকট আশু হস্তক্ষেপ কামনা করেছেন আহত সিরাজ উদ্দিন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কানাইঘাট থানার এস.আই মাসুম জানান, মামলার এজহারনামীয় এক আসামি গ্রেফতার করা হয়েছে। এমনকি প্রাধান আসামি সহ অন্যান্য আসামিদের গ্রেফতারে আমাদের অভিযান চলমান রয়েছে।

 

ক্রাইম সিলেট/রায়হান

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..