জকিগঞ্জে শেখ হাসিনাকে কটুক্তি করে ভিডিও ভাইরাল, যুবক গ্রেফতার

প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২২

জকিগঞ্জে শেখ হাসিনাকে কটুক্তি করে ভিডিও ভাইরাল, যুবক গ্রেফতার

জসিম উদ্দিন :: জ্বালানি তেলের দাম বৃদ্ধিকে কেন্দ্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অশালীন ভাষায় কটুক্তি করে গ্রেফতার হয়েছে এক যুবক। গ্রেফতারকৃত কটুক্তিকারী যুবক সিলেটের জকিগঞ্জ পৌর এলাকার গন্ধদত্ত গ্রামের বিএনপি নেতা ইজ্জাদুর রহমানের ছেলে আব্দুল ওয়াহিদ (২৬)।

জানা যায়, সম্প্রতি জ্বালানি তেলের দাম বৃদ্ধির পর আব্দুল ওয়াহিদ জকিগঞ্জ বাজারের একটি জ্বালানি তেলের দোকানের সামনে গিয়ে মোটরসাইকেলে বসে প্রধানমন্ত্রীকে চরম অশালিন ভাষায় কটুক্তি করে ভিডিও করে নিজের ফেসবুকে আপলোড করেন। এ ভিডিওটি গত দুদিন থেকে ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিও ছড়িয়ে পড়ার পর ক্ষোভ দেখা দেয় সিলেট জুড়ে। তৎপর হয়ে উঠে আইন শৃঙ্খলা বাহিনী। কটুক্তিকারী যুবককে গ্রেফতারে জকিগঞ্জসহ সিলেটের বিভিন্ন উপজেলায় ওসি মো. মোশাররফ হোসেনের নেতৃত্বে টানা অভিযান চলে।

অভিযানে শনিবার ভোর রাতে প্রথমে জব্দ করা হয় আব্দুল ওয়াহিদের ব্যবহৃত মোটর সাইকেল। আর দুপুর ৩টার দিকে আব্দুল ওয়াহিদকে জকিগঞ্জের সীমান্তঞ্চল থেকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। কটুক্তিকারী আব্দুল ওয়াহিদের বাবা ইজ্জাদুর রহমান জকিগঞ্জ পৌরসভা বিএনপির ৪ নং ওয়ার্ডের সহসভাপতি। তবে কটুক্তিকারী আব্দুল ওয়াহিদ গত কয়েকদিন থেকে রহস্যজনকভাবে নিজেকে সিলেট মহানগর ছাত্রলীগের কর্মী দাবি করে আসছিলো বলে জানা গেছে।

জকিগঞ্জের একাধিক ছাত্রলীগ কর্মীর সাথে কথা বলে জানা গেছে, আব্দুল ওয়াহিদের পুরো পরিবার বিএনপি-জামায়াতের রাজনীতিতে সম্পৃক্ত থাকলেও গত ইউপি নির্বাচনের পর থেকে রহস্যজনক কারণে আব্দুল ওয়াহিদ নিজেকে সিলেট মহানগর ছাত্রলীগের কর্মী হিসেবে দাবি করতো। প্রায় সময় জকিগঞ্জ সরকারী কলেজ ছাত্রলীগের মিছিলে গিয়েও ছবি তুলে ফেসবুকে আপলোড করতো।

তবে জকিগঞ্জ সরকারী কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান জানিয়েছেন, আব্দুল ওয়াহিদ সরকারী কলেজের ছাত্র নয় এবং কলেজ ছাত্রলীগের কেউ নয়। ছাত্রলীগের মিছিল শুরু হলে অনেকই মিছিলে আসে তাতে সবাই ছাত্রলীগ হয়ে যায় না।

জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অশালীন ভাষায় কটুক্তি করে ভিডিও করার ঘটনায় অভিযুক্ত যুবক আব্দুল ওয়াহিদকে জকিগঞ্জের সীমান্তঞ্চল থেকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। প্রধানমন্ত্রীকে কটুক্তি করার সময় ভিডিও ধারণকারীকেও সনাক্ত করতে পুলিশ কাজ করছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2022
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..