অসুস্থ নার্সিং কর্মকর্তার চিকিৎসা সহায়তায় এগিয়ে আসলেন ডা. হিমাংশু

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২২

অসুস্থ নার্সিং কর্মকর্তার চিকিৎসা সহায়তায় এগিয়ে আসলেন ডা. হিমাংশু

নিজস্ব প্রতিবেদক :: শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের নার্সিং কর্মকর্তা রাফি আজমিরার চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছেন স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

‘মাল্টিপল অর্গান ফেইলর’-এ আক্রান্ত রাফি আজমিরার চিকিৎসার জন্য বৃহস্পতিবার তিনি বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) এর মহাসচিব ইসরাইল আলী সাদেকের হাতে এক লাখ টাকার চেক তুলে দেন।

রাফি আজমিরা ‘মাল্টিপল অর্গান ফেইলর’-এ আক্রান্ত। প্রায় একমাস সে আইসিইউতে ছিল। এতে তার পরিবারের প্রায় ২০ লাখ টাকা খরচ হয়। বর্তমানে চিকিৎসার জন্য তার আরও ৩০ লাখ টাকার প্রয়োজন। অসহায় হয়ে পড়া পরিবারের পক্ষে এতো টাকার সংস্থান করতে না পেরে বিএনএ কেন্দ্রিয় কার্যনির্বাহী পরিষদের কাছে সহায়তা চায় আজমিরা। তার আবেদনের প্রেক্ষিতে বিএনএ সারাদেশের নার্সিং কর্মকর্তাদের কাছ থেকে অর্থ সহায়তা সংগ্রহের উদ্যোগ নেয়।

বিএনএ মহাসচিব ইসরাইল আলী সাদেক বলেন, হিমাংশু লাল রায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক থাকাবস্থায় একজন নার্সিংবান্ধব কর্মকর্তা হিসেবে পরিচিতি লাভ করেন। পদোন্নতি পেয়ে স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় পরিচালক হওয়ার পরও তিনি ওসমানী হাসপাতালের নার্সিং কর্মকর্তাদের অভিভাবকের মতো দায়িত্ব পালন করে আসছেন।

শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের নার্সিং কর্মকর্তা রাফি আজমিরার চিকিৎসার জন্য তার কাছে সহযোগিতা চাইতেই তিনি এক লাখ টাকার চেক তুলে দেন। এতে ডা. হিমাংশু লাল রায় আরেকবার প্রমাণ করেছেন তিনি নার্সিংবান্ধব কর্মকর্তা। এই মহানুভবতার জন্য সারাদেশের নার্সিং সমাজ তার কাছে কৃতজ্ঞ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2022
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..