সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব’র নবগঠিত কমিটির পরিচিতি সভা ও নৈশ্যভোজ

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, আগস্ট ৭, ২০২২

সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব’র নবগঠিত কমিটির পরিচিতি সভা ও নৈশ্যভোজ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব এর অন্তর্ভূক্ত সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব এর নবগঠিত কমিটির পরিচিতি সভা ও নৈশ্যভোজ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৭ আগস্ট) সন্ধ্যায় সিলেট নগরীর অভিজাত হোটেল ফরচুন গার্ডেনের কনফারেন্স কক্ষে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় নবগঠিত কমিটির সভাপতি সুনির্মল সেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব এর সিনিয়র সহ-সভাপতি খন্দকার সাইফুল ইসলাম সজল।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুল ইসলাম সজল বলেন, বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব দেশের তৃণমূল পর্যায়ের অবহেলিত সাংবাদিকদের অধিকার নিয়ে কাজ করে। দেশের জেলা উপজেলার গণমাধ্যম কর্মীদের সংগঠিত করে তাদের সমস্যা নিরসনের লক্ষ্যে এ সংগঠনটি প্রতিষ্ঠা করেন মরহুম শামছুল হক নিউটন।

প্রধান অতিথি বলেন, প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের অক্লান্ত পরিশ্রমে সংগঠনটি আজ বাংলাদেশের বুকে শক্ত অবস্থানে দাঁড়িয়ে তৃণমুলের অবহেলিত গণমাধ্যম কর্মীদের সহায়তায় কাজ করছে। তিনি বলেন, সাংবাদিকদের মাঠ পর্যায়ের কাজে প্রশিক্ষিত করে গড়ে তুলতেও বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব কাজ করছে।

এ সময় তিনি উপস্থিত সাংবাদিক ও সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা সততা ও নিষ্ঠার সাথে কাজ করলে কোনো অপশক্তিই সাংবাদিকতার কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে বাধা হয়ে দাড়াতে পারবে না।

পরিচিতি সভায় নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মোঃ ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাত হোসেন শাওন, সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ হানিফ।

সভায় অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কমিটির সহ-সভাপতি আবুল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদ আহমদ খান, নির্বাহী সদস্য মোঃ তাহির আহমদ।

পরিচিতি সভায় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব নবগঠিত কমিটির সহ-সভাপতি মোশারফ হোসেন খান, মুমিনুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ, সাংগঠনিক সম্পাদক মোঃ ফয়ছল আহমদ, কোষাধ্যক্ষ মোঃ আফজাল হোসেন, নির্বাহী সদস্য ইসলাম আলী, আবিদুল রহমান, সৈয়দ এমরান আহমদ ফয়ছল, মোঃ আলী হোসেন, মোঃ আজিজুর রহমান, সৈয়দ হেলাল আহমদ বাদশা, সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ প্রমুখ।

সভার সভাপতির সমাপনী বক্তব্যে সুনির্মল সেন উপস্থিত সাংবাদিকদের আশ্বস্থ করে জানান, সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাব সিলেটের চারটি জেলা ও উপজেলা সমূহে আগামী ডিসেম্বরের পূর্বেই কমিটি গঠন করবে। এতে তিনি সবার সহযোগীতা কামনা করেন এবং সকলের উপস্থিতির জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় দেশের সার্বিক কল্যান ও মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ উপস্থিত সাংবাদিকদের নিয়ে নৈশ্যভোজ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2022
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..