ভলান্টিয়ার এপ্রিসিয়েশন অ্যাওয়ার্ডে ভূষিত হলেন আমির হোসেন সাগর

প্রকাশিত: 9:17 PM, August 4, 2022

ভলান্টিয়ার এপ্রিসিয়েশন অ্যাওয়ার্ডে ভূষিত হলেন আমির হোসেন সাগর

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক :: এইচ আর এ ফাউন্ডেশন ইউকে ২০২২ ভলান্টিয়ার এপ্রিসিয়েসন অ্যাওয়ার্ডে ভূষিত হলেন সিলেটের ম্যাগাজিন ইউটিউব চ্যানেলের কর্ণধার সাংবাদিক আমির হোসেন সাগর।

গতকাল বুধবার (৩ আগষ্ট) ধানমন্ডি গণসাস্থ্য কেন্দ্রে ডক্টর জাফরউল্লা চৌধুরীর উপস্থিতিতে আরও ছিলেন মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) সৈয়দ ইব্রাহিম, কলামিস্ট ও লেখক ফরহাদ মাজহার, অভিনেতা মোসাররফ করিম সহ অতিথিবৃন্দ ভলান্টিয়ার এপ্রিসিয়েসন অ্যাওয়ার্ড সম্মাননা প্রদান করেন।

তিনি ভয়াবহ বন্যার দুর্যোগ সিলেটের ভয়াবহ পানির পরিস্থিতি বিশ্বের দরবারে প্রমোট করা ও মানুষকে সহযোগিতায় সরাসরি লাইভের মাধ্যমের নাম্বার দিয়ে দেশ এবং বিদেশে থাকা মানুষ অসহায় মানুষকে সাহায্যে করা সুজুগ করে দেয়ায় উপকৃত হয়েছেন শত শত পরিবার। তাই নিঃসন্দেহে মানব কল্যাণে কাজ করার হয়েছে মনে করছেন যারা। তাদের মধ্যে অনেককেই এ সম্মাননা প্রদান করা হয়। প্রবাসীসহ সকলকে ধন্যবাদ বন্যার্থদের সাহায্যে এগিয়ে আসার জন্য আহ্বান জানান অতিথিবৃন্দ।

সিলেটের ম্যাগাজিন ইউটিউব চ্যানেলের কর্ণধার সাংবাদিক আমির হোসেন সাগর বলেন, এইচ আর এ ফাউন্ডেশন ইউকে ২০২২ ভলান্টিয়ার এপ্রিসিয়েসন অ্যাওয়ার্ড সম্মাননায় আমার কাজের অনুপ্রেরণা শক্তি বাড়িয়ে দিলো। এটি সিলেটের ম্যাগাজিন ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার বন্ধুরা সকলের প্রাপ্য সবাইকেই উৎসর্গ করলাম। এই সম্মাননাটি আমি আমির হোসেন সাগরের এটি অর্জন নয় আপনাদের ভালোবাসার প্রাপ্য।
সিলেটের ম্যাগাজিন ইউটিউব চ্যানেল অসহায় পরিবার নিয়ে আমি শুরু থেকেই কাজ করে যাচ্ছি তাই দেশ এবং প্রবাসের ভাই বন্ধুরা অসহায় পরিবারের পাশে এগিয়ে ছিলেন বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আমাকে উৎসাহিত করেছেন,এই পর্যন্ত প্রায় আটশত থেকে নয়শত পরিবার উপকৃত হয়েছেন, তাই এই সম্মাননাটি আমার নয় আপনাদেরই প্রাপ্য আপনারা দেখেন বলে আর সাহায্য করেছেন বলেই আজ এই সম্মান পাওয়া, এই সম্মাননা আমার না আপনাদেরকে উৎসর্গ করে দিলাম।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2022
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..