বন্ধুর বাইক থেকে ছিটকে বাসচাপায় প্রাণ গেল মাদ্রাসাছাত্রীর

প্রকাশিত: 11:10 PM, July 28, 2022

বন্ধুর বাইক থেকে ছিটকে বাসচাপায় প্রাণ গেল মাদ্রাসাছাত্রীর

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নবম শ্রেণির এক মাদ্রাসাছাত্রী নিহত হয়েছেন। যাত্রাবাড়ীতে শীতল পরিবহণের বাসচাপায় নিহত মোটরসাইকেল আরোহীর নাম হাবিবা ইসলাম মিথিলা (১৭)। সে সাইনবোর্ড এলাকার তামিরুল মিল্লাত মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী। বন্ধু শরিফুল ইসলামের মোটরসাইকেলে চড়ে সে বাসায় যাচ্ছিল।

বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেট এলাকায় বাসটি মিথিলাকে বহনকারী মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় পেছনে বসা মিথিলা সড়কে ছিটকে পড়লে ওই বাসের নিচেই সে চাপা পড়ে। যাত্রাবাড়ী থানা পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগে নিলে চিকিৎসক দুপুর ২টার দিকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ীর শেখপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকত মিথিলা। এক ভাই ও বোনের মধ্যে সে বড়। তার বাবার নাম মোহাম্মদ আলী। তাদের গ্রামের বাড়ি চাঁদপুর। মিথিলার বন্ধু শরিফুল ব্যক্তিগত কাজে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় যান। সেখান থেকে ফেরার পথে সাইনবোর্ড এলাকা থেকে মিথিলাকে মোটরসাইকেলে তুলে নেন। কথা ছিল যাত্রাবাড়ীর শেখপাড়ার বাসায় তাকে পৌঁছে দেবেন। কিন্তু বাসায় যাওয়া তার হলো না। বাসের চাপায় প্রাণ গেল তার। মেয়েকে হারিয়ে পরিবারটি এখন দিশেহারা। মেয়েকে ঘিরে পরিবারটির সব স্বপ্ন মাটির সঙ্গে মিশে গেল।

এদিকে বাসাবো এলাকায় পিকআপের ধাক্কায় আব্দুল হালিম বেপারি (৫৫) নামে একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে বাসাবো ফ্লাইওভার ব্রিজের গোড়ায় এ দুর্ঘটনা ঘটে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আব্দুল হালিমের বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলার পূর্ব মির্জাচর মুন্সিকান্দি গ্রামে। তিনি পূর্ব বাসাবো এলাকার একটি বাসায় সপরিবার ভাড়া থাকতেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..