সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে সিএনজি চাপায় মহিলা আহত : চালক পলাতক!

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে সিএনজি চাপায় মহিলা আহত : চালক পলাতক!

ক্রাইম সিলেট ডেস্ক: সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের সদর উপজেলার কাকুয়ার পারস্থ রাস্তার পাশে এক অসহায় মহিলা পথচারীকে ৭০৭ শাখা আম্বরখানা-কোম্পানীগঞ্জ ষ্টপিজের লগোযোক্ত। নম্বার বিহীন বেপরোয়া এক সিএনজি পথচারী মহিলকে ধাক্কা দিয়ে গুরুতর আহত অবস্থায় ফেলে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় এমএজি মেডিক্যালে প্রেরন করা হয়।

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের যাত্রী এবং পথচারীদের জন্য দূর্ঘটনা যেনো প্রতিদিনের সঙ্গী। প্রতিদিন-ই সড়কের কোনো না কোন স্থানে ঘটছে অনাকাঙ্খিত এসব সড়ক দূর্ঘটনা। হাত-পা ভাঙ্গা ছাড়াও জীবনও দিতে হয়েছে অনেককে।

 

 

পত্যক্ষ্যদর্শীরা জানান গতকাল শনিবার (২৩ জুলাই) সন্ধ্যা আটার দিকে বৃষ্টি হচ্ছিল। তখনই কাকুয়ার পারের বাসিন্দা জহির আলী’র ভাড়াটিয়া অসহায় এক প্যারালাইজ রুগী আব্দুর রহিমের স্ত্রী মালেকা বেগম(৪৫)। সিএনজি যোগে শহর থেকে এসে সড়কের বাম পাশদিয়ে বাসায় ফিরছিলেন। পিছনদিক থকে আসা সালুটিকরগামী দ্রুততম বেপরোয়া সিএনজি গাড়ির মারাত্মক আঘাতে লুটিয়ে পড়েন তিনি। মুমূর্ষু অবস্থায় মহিলাকে ফেলে রেখে গাড়ী নিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায় চালক।

 

উপস্থিত স্থানীয়দের সহায়তায় দ্রুত রাকিব আলী মেডিকেলে পাঠালে সেখান থেকে এমএজি মেডিক্যাল কলেজে প্রেরণ করা হয়। গুরুতর আহত মালেকা এমএজি মেডিক্যাল এর ৪র্থ তলার ৬নং ওয়ার্ডের চিকিৎসাধীন রয়েছেন। অসহায় পরিবারবর্গ উক্ত শাখার নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

 

রবিবার দুপুরে এ বিষয়ে জানতে চাইলে ৭০৭ এর আওতাভুক্ত আম্বরখানা, টোয়াইন ঘাট, কোম্পানীগঞ্জ শাখার সভাপতি আবুল খান বলেন- আগে আমরা অবগত ছিলাম না এমন অমানবিক ঘটনায় আমরা মর্মাহত। শনাক্তকরণ কোন মাধ্যম পেলে তাকে কঠিন শাস্তির সম্মুখীন করবো। কমিটির পক্ষ থেকে এখোনি রুগী পরিদর্শনের জন্য প্রতিনিধি দল পাঠাচ্ছি।

ক্রাইমসিলেটডটক/ রায়হান 

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..