ছাতক বিদ্যুৎ অফিসে বদলির ৯ মাস পরেও বহাল সহকারী প্রকৌশলী

প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২২

ছাতক বিদ্যুৎ অফিসে বদলির ৯ মাস পরেও বহাল সহকারী প্রকৌশলী

ক্রাইম সিলেট ডেস্ক: সুনামগঞ্জের ছাতক উপজেলার বিদ্যুৎ উন্নয়ন ও বিতরণ বিভাগের নোয়ারাই ফিন্ডারের ইনচার্জ সহকারী প্রকৌশলী মাহমুদুল হাসানকে মিটার চুরি ও নানা অনিয়ম, ঘুস-দুর্নীতির ঘটনায় জড়িত থাকার অভিযোগের ছাতক থেকে নরসিংদী জেলার পলাশ উপজেলার ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রে (বিউবো) বদলি করা হয়েছে। তবে দীর্ঘ ৯ মাস ধরেই তিনি রয়েছেন বহাল তবিয়তে। নিজের বদলি ঠেকাতে নানা কৌশলে দৌড়ঝাঁপ শুরু করেছেন বলে অভিযোগ উঠেছে।

 

 

২০২১ সা‌লের ২ ন‌ভেম্বর মোজা‌ম্মেল হক উপ প‌রিচালক (১) কর্মচা‌রি প‌রিদপ্তর বিউ‌বো ঢাকা থে‌কে সহকা‌রি প্রকৌশলী মাহমুদুল হাসানকে ছাতক থে‌কে নর‌সিংদী জেলার পলাশ উপ‌জেলার ঘোড়াশাল বিদুৎ কে‌ন্দ্রে (বিউ‌বো) সহকা‌রি প্রকৌশলী (ভারপ্রাপ্ত) ‌হিসা‌বে বদলী করা হ‌লেও এখনও বহাল র‌য়ে‌ছেন ছাত‌কে।

 

 

২০২১ সা‌লে ২ ন‌ভেম্বর উপ প‌রিচালক (১) মোজা‌ম্মেল হক স্বাক্ষরিত এক আদেশে তাকে বদলি করেন। কিন্তু অজ্ঞাত কারনে এখন পর্যন্ত বদলীকৃত স্থানে যোগদান করেননি মাহমুদুল হাসান।

 

ছাতক বিদ্যুৎ বিভাগের সহকা‌রি প্রকৌশলী মাহমুদুল হাসান ষ্টোর রু‌মের ইনচার্জ হিসেবে দা‌য়িত্ব নেয়ার পর পিয়ন আক্তারুজ্জামানের মাধ‌্যমে কাগজপত্র ছাড়াই ষ্টোর রু‌মের মালামাল বের করে নেন। এসব মালামা‌লের হিসাবেও র‌য়ে‌ছে ব‌্যাপক গড় মিল।

 

তার নানা অনিয়ম-দুর্নীতি, ঘুস কেলেঙ্কারির একাধিক বিষয়ে সম্পতি পত্রপত্রিকায়ও প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

 

এ ব্যাপারে ছাতক পিডিবির নির্বাহী প্রকৌশলী আব্দুল মজিদের সঙ্গে মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগ করলেও তিনি মোবাইল রিসিভ করেননি। সুত্র- দেশ বাংলা

ক্রাইম সিলেট ডটকম / রায়হান 

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..