পর্যটন কেন্দ্র জাফলংয়ে পানিতে ডুবে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: 9:13 PM, July 12, 2022

পর্যটন কেন্দ্র জাফলংয়ে পানিতে ডুবে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

Sharing is caring!

সাইদুল ইসলাম, অতিথি প্রতিবেদক:: দেশের অন্যতম পর্যটনকেন্দ্র সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে বেড়াতে এসে পানিতে ডুবে মাহিদুল ইসলাম (১৯) নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

 

মাহিদুল ইসলাম নরসিংদী আইডিয়াল কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও নরসিংদী সদরের বাগহাটা এলাকার দেলোয়ার মৃধার ছেলে।

 

আজ (১২ই জুলাই) মঙ্গলবার দুপুরে পর্যটনকেন্দ্র জাফলংয়ের জিরোপয়েন্ট এলাকায় পানিতে ডুবে কলেজ শিক্ষার্থী নিহত হওয়ার এ ঘটনা ঘটে।

 

নিখোঁজ শিক্ষার্থীর স্বজন ও ট্যুরিস্ট পুলিশ সূত্রে জানা যায়, মাহিদুল ও তার ১২জন আত্মীয় স্বজন মিলে মঙ্গলবার সকালে নরসিংদী থেকে সিলেটের জাফলংয়ে বেড়াতে আসে। পরে দুপুরের দিকে মাহিদুলসহ আরও তিনজন ডাউকি নদীর জিরোপয়েন্ট এলাকায় গোসল করতে নামেন। গোসল করার একপর্যায়ে সেখান থেকে স্রোতের টানে তলিয়ে গিয়ে মাহিদুল নিখোঁজ হয়।

 

খবর পেয়ে ট্যুরিষ্ট পুলিশ, গোয়াইনঘাট থানা পুলিশ, বিজিবি ও সিলেটের দমকল বাহিনীর ডুবুরি দলের সদস্যরা অনেক চেষ্টার পর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাহিদুলের মরদেহ উদ্ধার করেন।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে নিহত মাহিদুলের আত্মীয় স্বজনের বরাত দিয়ে জাফলং ট্যুরিস্ট পুলিশের ওসি মো. রতন শেখ বলেন, পানিতে ডুবে এক কলেজ শিক্ষার্থী নিখোঁজের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ, দমকল বাহিনী ও বিজিবির সমন্বয়ে নিখোঁজ শিক্ষার্থীর সন্ধানে অভিযান চালানো হয়। টানা ৪ ঘন্টা চেষ্টার পর নিখোঁজের স্থলের পাশ থেকেই মাহিদুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

 

 

ক্রাইম সিলেট ডটকম/ রায়হান

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..