কোম্পানীগঞ্জে চাচীকে ধর্ষণ চেষ্টা : থানায় মামলা!

প্রকাশিত: ৩:১২ পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০২২

কোম্পানীগঞ্জে চাচীকে ধর্ষণ চেষ্টা : থানায় মামলা!

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:: সিলেটের কোম্পানীগঞ্জে চাচীকে ধর্ষণ করতে গিয়ে গণরোষে পালিয়েছে লম্পট ভাতিজা। বুধবার ০৭ জুলাই উপজেলার ইসলামপুর গ্রামে এই ঘটনা ঘটে। লম্পট একই গ্রামের মৃত লিয়াকত আলী ( লেকা মিয়া)র ছেলে আল আমিন।

অভিযোগ সূত্রে জানা যায়, লম্পট আল আমিন তার তরুণী চাচী (২০) কে দীর্ঘদিন যাবত উত্যক্ত করে আসছে। পুকুরে ভিকটিমের গোসলের দৃশ্য দেখে লোলুপ দৃষ্টিতে চেয়ে থাকতো। ভিকটিমকে তার ঘরের আশেপাশে থেকে বিভিন্ন নোংরা অঙ্গভঙ্গিতে কুপ্রস্তাব দিতো। দীর্ঘদিন ধরে লম্পট আল আমিনের এহেন কুকর্ম মুখবুঝে সহ্য করে আসছে ভিকটিম। গত বুধবার দুপুরে বাড়িতে একা পেয়ে ভিকটিমকে ঝাপটে ধরে লম্পট আল আমিন। এ সময় তার চিৎকার চেচামেচিতে স্থানীয় কয়েকজন এগিয়ে আসলে লম্পট আল আমিন পালিয়ে যায়।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, আল আমিন এর আগেও অনেক বিদ্যালয়গামী শিক্ষার্থীদের ইভটিজিং করেছে। তার কারনে অনেক শিক্ষার্থী বিদ্যালয়ে একা যেতে ভয় পেতো।

ভিকটিম প্রতিবেদককে জানান, আল আমিন সম্পর্কে আমার ভাতিজা হয়। আমার বিয়ে হয়েছে প্রায় দের বছর হয়েছে। বিয়ের পর থেকেই সে আমাকে কুপ্রস্তাব দিতো। তার ভয়ে রাতে একা ঘর থেকে বের হতে পারতাম না। সে একাধিক বার আমার শোবার কক্ষে প্রবেশ করার জন্যে সিদ কেটেছিল। আমরা টের পেয়ে গেলে সে পালিয়ে যেতো।

ঘটনার পরপর স্থানীয়রা লম্পট আল আমিনের উপর ক্ষেপে গেলে এলাকা ছেড়ে সে পালিয়ে যায়। এঘটনায় ভিকটিম বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা রুজু করে। মামলা নং ০৬।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তী প্রতিবেদকে জানান, অভিযোগের পরপরই আসামীকে গ্রেফতার করতে অভিযান চালাই। তাকে গ্রেফতারে সব রকমের চেষ্টা অব্যহত রয়েছে।

 

ক্রাইম সিলেট ডটকম/ রায়হান

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..