বিশ্বনাথে অর্ণবের অর্থায়নে বন্যার্তদের মাঝে ঢেউটির বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা

প্রকাশিত: ৩:৪২ পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০২২

বিশ্বনাথে অর্ণবের অর্থায়নে বন্যার্তদের মাঝে ঢেউটির বিতরণ করলেন ইলিয়াসপত্নী লুনা
বিশ্বনাথ প্রতিনিধি : পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকার বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০টি পরিবারের মাঝে নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর পুত্র আবরার ইলিয়াস অর্ণবের অর্থায়নে ঢেউটিন (পরিবার প্রতি ১ বান) বিতরণ করা হয়েছে। শুক্রবার (৮ জুলাই) বিকেলে পৌর শহরের রামধানা গ্রামস্থ ইলিয়াস আলীর বাড়িতে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর প্রধান অতিথি হিসেবে ঢেউটিন বিতরণ করেন ও বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপর্সন বেগম খালেদা জিয়ার উপদেস্টা মন্ডলীর সদস্য ও ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনা।
প্রধান অতিথির বক্তব্যে লুনা বলেন, সরকার বন্যার্ত ত্রাণ দিতে নয়, ক্রেডিড নিতে ব্যস্থ। তাই বন্যার্ত এলাকার মানুষগুলো ত্রাণ পাচ্ছেনা। বন্যায় সিলেট-সুনামগঞ্জের মানুষের নাজুক অবস্থা হলেন সরকার ওই অঞ্চলে বড় বরাদ্ধ না দিয়ে পদ্মা সেতু উদ্বোধনের নামে কোটি কোটি টাকা অপচয় করছে। তাই দেশের জনগন আওয়ামী লীগকে আর ক্ষমতায় দেখতে চান না। জনগন এখন সুষ্ঠ নির্বাচন চান, যাতে করে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে সরকারের পতন নিশ্চিত করবেন।
পৌর বিএনপির সভাপতি আব্দুল হাইর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বশির আহমদের পরিচালনায় ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক প্রভাষক লিলু মিয়া, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক গোবিন্দ মালাকার। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাজী আলা উদ্দিন।

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..