চৌগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন নেতৃবৃন্দ

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২২

চৌগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক::সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৬নং ফতেপুর ইউনিয়নের ছাত্রদের অন্যতম অরাজনৈতিক সংগঠন “চৌগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের” পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফতেপুর ইউনিয়ন সহ উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েন সংগঠনের নেতৃবৃন্দ।

চৌগ্রাম ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আসলাম উদ্দিন ও সংগঠনের সাধারণ সম্পাদক সাইদুর রহমান (সুমন) এর লিখিত বিবৃতিতে শুভেচ্ছা জানান।

এক যৌথ শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, ত্যাগ-কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত। এই প্রেরণা আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার ও সকল ভেদাভেদ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হওয়ার শিক্ষা দেয়। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত হয়ে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিকসহ সার্বিক বৈষম্য দূর করবে।আজ আমরা এমন এক সময় পবিত্র ঈদুল আজহা উদযাপন করতে যাচ্ছি যখন সিলেটের গোয়াইনঘাট,কোম্পানিগঞ্জ,জৈন্তাপুর,সুনামগঞ্জসহ সিলেট বিভাগের বিভিন্ন জেলায় পাহাড়ি ঢল, অতিবৃষ্টি বন্যা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় মানুষের বাড়িঘর,দোকানপাট, গবাদিপশু, মাছের খামার বন্যার পানিতে ভেসে গেছে। মানুষের মাথা গোঁজার ঠাঁই নেই,ঘরে খাবার নেই। বন্যায় ক্ষতিগ্রস্ত এসব মানুষ অত্যন্ত অসহায় ও মানবেতর জীবন-যাপন করছে। দেশের এই বিপর্যয়কর পরিস্থিতিতে অত্যন্ত ভারাক্রান্ত ও বেদনাহত হৃদয় নিয়ে আমরা ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..