সিলেটে ট্রাক চাপায় তিন শিক্ষার্থী নিহত

প্রকাশিত: 10:12 PM, July 3, 2022

সিলেটে ট্রাক চাপায় তিন শিক্ষার্থী নিহত

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : নিহতদের মধ্যে রোববার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন, হাসপাতালে নেয়ার পথে একজন এবং ঘটনাস্থলেই একজন মারা যান।
সিলেটের জৈন্তাপুর উপজেলায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন শিক্ষার্থী মারা গেছেন। নিহত তিনজনই মোটরবাইক আরোহী।

আজ রোববার (৩ জুলাই) বেলা ৩টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের চিকণাগুল সিলেট গ্যাস ফিল্ডের ৩নং গেইটের সামনের এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে রোববার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন, হাসপাতালে নেয়ার পথে একজন এবং ঘটনাস্থলেই একজন মারা যান।

স্থানীয়রা জানান, বিকেলে সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট গ্যাস ফিল্ডের সম্মুখে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আজিম (১৯) নামের একজন মারা যান। তিনি মহানগরের শাহপরান থানার পীরেরবাজারের হাতুড়া গ্রামের ফিরোজ মহরির ছেলে।

দুর্ঘটনার পর আহত অবস্থায় উদ্ধার হওয়া ফাহিম আহমদ অমি নামের আরেকজন হাসপাতালে নেয়ার পথে মারা যান। অমি সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্নার ছেলে ও জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।

অপর আহত জসিম আহমদ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে মারা গেছেন। তিনি শাহপরান থানাধীন খাদিমপাড়া ইউনিয়নের পুরান বাড়ির বাসিন্দা।

জৈন্তাপুর মডেল থানা উপ-পরিদর্শক (এসআই) নিখিল চন্দ্র রায় বলেন, ট্রাক ও মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। উভয় যানবাহন জব্দ করে হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ট্রাকের চালককে আটক করা যায়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..