বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: 6:54 PM, July 2, 2022

বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

Sharing is caring!

মো. আবুল কাশেম, বিশ্বনাথ : পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে ১শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার (২জুলাই) বিকেলে উপজেলার ৪নং রামপাশা ইউনিয়নের চকরামপ্রসাদ গ্রামে বন্যার্তদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান ১ শতাধিক প্যাকেটজাতের মাধ্যমে নিজ গাড়ি দিয়ে ওই খাদ্যসামগ্রী বিতরণ করেন।
বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল, ১ কাটন বিস্কুট, ২ লিটার পানি, ২০০ গ্রাম দুধ, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ কেজি চিরা, ১ টা মেলামাইন প্লেট, ১টা মেলামাইন গ্লাস, খাবার স্যালাইন ও বিশুদ্ধকরণ ট্যাবলেট দেওয়া আছে।
খাদ্যসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, থানার তদন্ত অফিসার জাহিদুল ইসলাম, থানার এসআই মামুনুর রশিদ, এসআই জয়ন্ত কুমার, মিনারা বেগম, আফিয়া বেগম, আব্দুল বাতিন, আব্দুস শহিদ, রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে, গত কয়েক দিনে উপজেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্রসহ পানিবন্দী থাকা মানুষের মধ্যে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানের নেতৃত্বে থানা পুলিশের সদস্যরা প্রায় ১১ হাজার ৫ শত বন্যার্তদের মাঝে রান্না করা খাবার ও খাদ্যসামগ্রী  বিতরণ করছেন।
খাদ্যসামগ্রী বিতরণ কালে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বন্যার্তদের মধ্যে গত কয়েক দিন ধরে রান্না করা ও শুকনো খাবার বিতরণ করে যাচ্ছে থানা পুলিশ। খাবার বিতরণের পাশাপাশি পানিবন্দী মানুষের জানমালের নিরাপত্তা প্রদানের লক্ষে নিরলস পরিশ্রম করে যাচ্ছে বিশ্বনাথ থানা পুলিশ।আর বন্যার পানি যতদিন থাকবে ততদিন পুলিশের এসব সেবা অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেন তিনি।
তিনি বলেন, উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বন্যার্তদের সেবায় এগিয়ে এসে মানবিকতার পরিচয় দিয়েছে থানা পুলিশ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..