কোম্পানীগঞ্জে ইউপি চেয়ারম্যান আলমগীর’র বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, জুন ২৯, ২০২২

কোম্পানীগঞ্জে ইউপি চেয়ারম্যান আলমগীর’র বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত অভিযোগ ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ বুধবার দুপুরে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে মূল বক্তব্য উপস্থাপন করেন ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর আলম।
এসময় ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য আব্দুস সামাদ, ৮নং ওয়ার্ড সদস্য ইব্রাহিম মিয়া, ৯নং ওয়ার্ড সদস্য ইমাম উদ্দিন, সংরক্ষিত নারী ওয়ার্ড সদস্য সাহারা খাতুন, বীর মুক্তিযোদ্ধা সুলতান মিয়া, বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী, মুরব্বি হোসেন আহমদ ও গণমাধ্যম কর্মীসহ ওই ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান আলমগীর আলম দাবি করেন, তাঁকে জড়িয়ে ইউনিয়নের কয়েকজন ওয়ার্ড সদস্য সরকারি ত্রাণ আত্মসাৎ, স্বজনপ্রীতি ও অনিয়মের মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিতভাবে অভিযোগ আনা হয়েছে। তিনি এ অভিযোগ ও অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ভয়াবহ বন্যা এবং মহাপ্লাবনের এ সংকটে সরকার থেকে প্রাপ্ত ত্রাণসামগ্রী তিনি প্রতিটি আশ্রয়কেন্দ্র এবং বিপন্ন মানুষের ঘরে ঘরে পৌছে দিয়েছেন। ইউপি সদস্যদের জন্য বরাদ্দকৃত ত্রাণ বন্টন করতে তাদেরকে আহবান জানিয়েছেন। অনেক সদস্য তাদের জন্য বরাদ্দকৃত ত্রাণ নিজ নিজ ওয়ার্ডে বন্টন করেছেন। সরকারি ত্রাণ ইউনিয়নের বিপন্ন মানুষের নিকট পৌছে দিতে তিনি নিরলসভাবে কাজ করেছেন।
চেয়ারম্যান বলেন, সরকারি ছাড়াও তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে সাধ্যমত বিপন্ন মানুষের জীবন রক্ষায় খরচ করেছেন। একটি টাকাও আত্মসাৎ কিংবা নিজের জন্য খরচ করেননি।
আলমগীর আলম আরও বলেন, স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে পড়ে সবাই যখন নিরাপদ আশ্রয়ের জন্য দিক্বিদিক ছুটছিলেন তখন তিনি এবং তাঁর পরিবারের লোকজন নৌকা নিয়ে বিপদাপন্ন মানুষকে উদ্ধার করে তাদের নিরাপদ স্থানে পৌছে দিতে তৎপর ছিলেন।
চেয়ারম্যান হওয়ার আগে তিনি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দুইবারের নির্বাচিত সদস্য ছিলেন জানিয়ে বলেন, ইউপি সদস্য থাকাকালে সম্মানী ভাতা হিসেবে প্রাপ্ত সমূদয় টাকা তিনি ওয়ার্ডবাসির সেবায় খরচ করেছেন। এক টাকারও দুর্নীতির অভিযোগ কোনদিন কেউ করেননি।
সহকর্মী ওয়ার্ড সদস্যদের প্রতি নিজের ভালবাসার কথা জানিয়ে চেয়ারম্যান আলম বলেন, তিনি সকল ওয়ার্ড সদস্যকে সমান চোখে দেখেন, সম্মান করেন ও ভালবাসেন। তিনি তাদের সমর্থন এবং ডসহযোগিতা নিয়েই ইউনিয়নবাসীর সেবা করতে চান। তাই বিরোধীতা না করে স্বচ্ছতা ও সততার সেন্টিমেন্ট নিয়ে ইউনিয়নবাসীর সেবায় আত্মনিয়োগ করার আহবান জানান।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2022
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..