গোয়াইনঘাটে সন্ত্রাসী হামলায় বৃদ্ধ নিহত : গ্রেফতার ১

প্রকাশিত: 9:44 PM, June 25, 2022

গোয়াইনঘাটে সন্ত্রাসী হামলায় বৃদ্ধ নিহত : গ্রেফতার ১

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট : সিলেটের গোয়াইনঘাটে পূর্ব শত্রুতার জের ধরে এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

নিহতের নাম অরেশ নমশূদ্র (৬৬)। তিনি গোয়াইনঘাট উপজেলার গোয়াইন গ্রামের নয়ান নমশূদ্রের ছেলে।

শুক্রবার ২৪ জুন দিবাগত রাত আনুমানিক ৮ ঘটিকার সময় গোয়াইন গ্রামের মো. জমির উদ্দিন’র দোকানের সামনের রাস্তায় ঐ ঘটনাটি ঘটে।

নিহতের ভাতিজী রিনা বিশ্বাস বলেন, আমার চাচা অরেশ নমশূদ্র প্রতিদিনের ন্যায় বাজার থেকে বাড়ি ফেরার পথে ঘটনাস্থলে আসতে না আসতেই পূর্ব শত্রুতার জের ধরে উৎপেতে থাকা সন্ত্রাসীরা চাচাকে (অরেশ নমশূদ্র)’কে মেঘলাইট ও ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি আঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

স্থানীয় সন্ত্রাসী গোয়াইন গ্রামের সয়ফুল ইসলামের ছেলে মোঃ সুহেল আহমদ,চেরাগ আলীর পুত্র শাহ নুর, ফরিদ মিয়া ছেলে মোঃ বিলাল উদ্দিন, মিলন উদ্দিন’র ছেলে মিলাদ আহমদ গং সন্ত্রাসীদের অতর্কিত হামলায় অরেশ নমশূদ্র’র মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করলে অরেশ নমশূদ্র মাঠিতে লুটিয়ে পড়ে মারাত্মক রক্তাক্ত জখমসহ আহত হন।

পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তাৎক্ষণিক ঐ ঘটনার খবর চাউর হলে গোয়াইনঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে শাহনুর নামের একজনকে গ্রেফতার করেছে।

শনিবার বিকেল সাড়ে ৬টায় ময়নাতদন্ত শেষে নিহত অরেশ নমশূদ্র’র লাশ সৎকার করার জন্য তার গ্রামের বাড়ি গোয়াইন গ্রামে নিয়ে আসলে বাড়িতে শোকের ছায়া নেমে আসে।

নিহতের স্বজন ও গ্রামবাসীরা জানান, এ ঘটনার জড়িত অপরাধী সোহেল গংদের সাথে পুর্বশত্রুতা ছিলো এবং প্রায় সময়ই সোহেল গং চক্রটি এই পরিবারের সাথে কোন কারণ ছাড়াই জগড়া ঝাটিতে লিপ্ত হতো। বিভিন্ন সময় তাদের কাছে চাঁদা দাবি করতো বলেও অভিযোগ করেন তারা।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে থানা পুলিশ পরিদর্শন করে, ঘটনার সাথে জড়িত সন্দেহে শাহনুর নামের একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2022
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..