বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের পাশে দাঁড়ালেন শফিক চৌধুরী

প্রকাশিত: ১:১৯ পূর্বাহ্ণ, জুন ২৪, ২০২২

বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের পাশে দাঁড়ালেন শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি : পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার বন্যা পরিস্থিতি নিয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্তদের খোঁজ-খবর নেন এবং উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের (৩২ জন) নগদ অর্থ দিয়ে তাদের পাশে দাঁড়ান।

মতবিনিময় সভায় শফিক চৌধুরী বলেন, সকল দূর্যোগকালীন সময়ে সাংবাদিকরাই সবার আগে মানবতার কল্যাণে এগিয়ে আসেন। সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে তাদের কলমের মাধ্যমে দূর্যোগপূর্ণ মানুষের কথা সমাজের সামনে তুলে ধরেন। তিনি বলেন, বন্যা পরিস্থিতি ও ক্ষয়ক্ষতি দেখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহত্তর সিলেট পরিদর্শন করে গেছেন। তিনি নিজ মুখে সিলেটের সকল বন্যার্তদের পাশে থাকার কথাও বলে গেছেন।

এসময় বন্যার মতো দূর্যোগকালীন সময়ে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি না করার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান করেন শফিক চৌধুরী। তিনি বলেন, কিছু অসাধু ব্যবসায়ীদের কারণে সকল ভালো ব্যবসায়ীদের সম্মান যাতে নষ্ট না হয়, সে দিকে সবাইকে খেয়াল রাখতে হবে। দূর্যোগকালীন সময়ে মানুষের সহযোগীতায় সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, মোহাম্মদ আসাদুজ্জামান, ইরন মিয়া, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, সদস্য এমদাদ হোসেন, সদ্য প্রয়াত উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের ছোট ভাই ফিরোজ খান, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তজম্মুল আলী, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, সদস্য রাজু খান, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বুলবুল, পৌর কৃষক লীগের আহবায়ক বিকাশ মালাকার, যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, জেলা শ্রমিক লীগের সদস্য শংকর দাশ শংকু, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, জেলা ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ প্রমুখ।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2022
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..