গোয়াইনঘাটে পুলিশের অভিযানে ১০ জুয়াড়ী গ্রেফতার

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, জুন ৪, ২০২২

গোয়াইনঘাটে পুলিশের অভিযানে ১০ জুয়াড়ী গ্রেফতার

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে অভিযান চালিয়ে জুয়া খেলার দায়ে ১০ জুয়াড়ীকে আটক করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। গতকাল শুক্রবার দিবাতরাতে উপজেলার ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পুকাশ গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মাসুম আলম’র নেতৃত্বে পিএসআই শামিম আহমদসহ সঙ্গীয় ফোর্সদের নিয়ে একদল পুলিশ উপজেলার ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পুকাশ গ্রামে অভিযান চালিয়ে স্থানীয় ১০জন জুয়াড়ীকে আটক করেছে। এসময় আটকৃতদের কাছ থেকে নগদ ৯হাজার ২শত ৯০টাকা এবং এক বান্ডিল তাস উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলো মোঃ এবাদুর রহমান (৩৬), পিতা-মোঃ শফিকুর রহমান, সাং-আব্দুল মহল, শাহিনুল ইসলাম (৩০), পিতা-কোরমান আলী, সাং-নয়নগর, মোস্তুফা (২৭), পিতা-মৃত জালাল উদ্দিন, সাং-আব্দুল মহল, আজমল (২৭), পিতা-মৃত জলাল উদ্দিন,সাং-আব্দুল মহল, সেরগুল (৩০), পিতা-মোস্তুফা, সাং-নয়ানগর, রহিম উদ্দিন (৩৩), পিতা-মৃত মনু মিয়া, সাং-নয়ানগর,  ফখর উদ্দিন (২০), পিতা-জমির উদ্দিন, সাং-লক্ষীনগর, মোহাম্মদ আলী (৩৫), পিতা-মৃত হুসন আলী, সাং-পুকাশ, ময়না মিয়া (৩৯), পিতা-মৃত সোনা মিয়া, সাং-নয়ানগর, তাজ উদ্দিন (৩৮), পিতা-মৃত আতাউর রহমান, সাং-পুকাশ, সর্ব থানা-গোয়াইনঘাট, জেলা-সিলেট।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম বলেন,অপরাধ দমনে পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম নির্দেশিত ছকে আমাদের কাজ চলছে। এর ধারাবাহিকতায় ১০ জুয়াড়ীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে আজ শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সকল প্রকার অপরাধ ও অপরাধী দূরীকরণের পাশাপাশি গোয়াইনঘাট উপজেলার প্রতিটি ইউনিয়ন তথা প্রত্যেকটি গ্রামের স্বার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে গোয়াইনঘাট থানা পুলিশ বদ্ধপরিকর।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2022
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..