বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, জুন ৩, ২০২২

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু
বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত হওয়ার ৬ দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন শেখ গয়াছ উদ্দিন (৬২) নামে এক আওয়ামী লীগ নেতা। আজ শুক্রবার (৩ জুন) সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
শেখ গয়াছ উদ্দিন উপজেলার দশঘর ইউনিয়নের বরুনী গ্রামে শেখ ইছকন্দর আলীর ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক।
জানা গেছে, ঈদগাহের উন্নয়ন কাজসহ বিভিন্ন বিষয় নিয়ে গ্রামের মৃত জমির আলী জমরুশের ছেলে মাসুক মিয়া পক্ষের সাথে শেখ গয়াছ উদ্দিনের বিরোধ চলে আসছে। এর জেরে ধরে গত শনিবার (২৮ মে) দিবাগত রাত ১০ টার দিকে স্থানীয় পীরের বাজার থেকে বাড়িতে ফেরার পথে প্রতিপক্ষের হামলায় আহত হন তিনি। তাকে ভর্তি করা হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।
এদিকে, নিহত শেখ মো. গয়াছ উদ্দিনের ছেলে মাজেদ আহমদ প্রতিপক্ষের ২০ জনকে অভিযুক্ত করে গতকাল বৃহস্পতিবার বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন।
মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান। তিনি বলেন, ‘অভিযুক্তদেরকে গ্রেপ্তার করতে তৎপর রয়েছে পুলিশ বলে তিনি জানান।’
মামলার তদন্তকারি কর্মকর্তা বিশ্বনাথ থানার (ওসি তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, মামলাটি এখন হত্যা মামলায় রুপান্তরিত করার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করবো। আর এই মামলার প্রকৃত আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

June 2022
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..