নগরীর হোটেল থেকে নারীসহ জকিগঞ্জ ছাত্রলীগের মোস্তাফিজ আটক

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, মে ৩১, ২০২২

নগরীর হোটেল থেকে নারীসহ  জকিগঞ্জ ছাত্রলীগের মোস্তাফিজ আটক

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের দায়ে নারীসহ আটক হয়েছেন জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান। তিনি জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও উপজেলার আটগ্রামের মৃত আব্দুল মালিকের পুত্র।
জানা গেছে, ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান রোববার সকালে জকিগঞ্জ থেকে সিলেট নগরে আসেন। বিকাল থেকে তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়। এরপর তাঁর স্বজনরা বিভিন্নভাবে খোঁজাখুঁজির চেষ্টা করতে থাকেন। বিষয়টি সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। মুঠোফোন বন্ধ থাকায় ছাত্রলীগ নেতা ‘নিখোঁজ’ উল্লেখ করে তার সন্ধান চেয়ে অনেকে ফেসবুকে স্ট্যাটাস দিতে থাকেন। মুহুর্তের মধ্যেই বিষয়টি অনলাইনে ভাইরাল হয়ে যায। পরে রাত ১টার দিকে অনেকে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান মোস্তাফিজের সন্ধান পাওয়া গেছে। বর্তমানে সে কোতোয়ালি থানা পুলিশ হেফাজতে রয়েছে।
পুলিশ জনায়- গত রোববার জকিগঞ্জ উপজেলার অবাঞ্চিত এক নারীকে নিয়ে নগরের একটি আবাসিক হোটেলে উঠেন ছাত্রলী নেতা মোস্তাফিজুর রহমান। তাকে নিয়ে অনৈতিক ও অসামাজি কাজে লিপ্ত হয়ে পড়েন। খবর পেয়ে কোতোয়ালি থানার একদল পুলিশ অভিযান চালিয়ে ওই নারীসহ মোস্তাফিজুর রহমানকে আটক করে। আটক নারী আয়েশা সিদ্দিকা (২৫) একই জকিগঞ্জ উপজেলার চাকরচক গ্রামের মৃত মঈন উদ্দিনের মেয়ে। পরদিন সোমবার তাদের দু’জনকে টু-নাইনটি ধারায় আদালতে চালান দেয় পুলিশ। পরে জরিমানা দিয়ে আদালত থেকে জামিনে ছাড়া পান তারা।
কোতোয়ালী থানার উপ-পরিদর্শক নাজমুল নারীসহ ওই ছাত্রলীগ নেতাকে আটক করার কথা স্বীকার করেছেন এবং কোতোয়ালীর নন জি.আর জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2022
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..