আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সগৌরবে পেশাগত দায়িত্ব পালন করছেন : বিগ্রেডিয়ার মাহবুুবর রহমান

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, মে ৩০, ২০২২

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সগৌরবে পেশাগত দায়িত্ব পালন করছেন : বিগ্রেডিয়ার মাহবুুবর রহমান

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট সদরের উপজেলা সমাবেশ (৩০ মে) মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত হয়। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা: মাহবুুবর রহমান ভূইঁয়া।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ আমরা স্বাধীনভাবে কাজ করতে পারতাম না। স্বাধীন একটি রাষ্ট্র পেয়েছি বলেই সারা বাংলাদেশ এখন ৬১ লাখ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সগৌরবে পেশাগত দায়িত্ব পালন করতে পারছেন। তিনি বলেন, মুক্তিযুদ্ধে এই বাহিনীর ৬৭০ জন সদস্য শহীদ হয়েছেন। তাই এই বাহিনী অত্যন্ত গৌরবের। তারা তাদের কর্তব্য নিষ্ঠায় অনেক এগিয়ে রয়েছেন। তাদের কর্মদক্ষতা শৃংখলা দেশপ্রেম এদেশের মানুষকে গৌরবান্বিত করবে।
প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-মহাপরিচালক মো: নুরুল হাসান ফরিদী বলেন, সার্বিক আইন শৃংখলা রক্ষাসহ দেশও জাতির প্রয়োজনে এই বাহিনী উল্লেখ্য যোগ্য অবদান রেখে যাচ্ছে। একসময় লক্ষহীনভাবে দেশ চলছিল। এখন উন্নয়নের লক্ষ্যমাত্রা নিয়ে দেশ গৌরবের সাথে এগিয়ে যাচ্ছে।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সিলেট সদরের মো. রাশেল গাজী। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আভি উন্নয়ন ব্যাংক সিলেটের আরএম মো: সাহাবুুদ্দিন, স্বাস্থ্য অধিদপ্তরের অবঃ পরিচালক ডা. মামুন পারভেজ, আনসার ও ভিডিপি সিলেটের সিএ এএসএম এনামুল হক, কানাইঘাটের ইউএভিডিও মোস্তাফিদুল হক, মো: জসিম উদ্দিন, মো: মশিউর রহমান মানিক।
সমাবেশের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ আব্দুস সালাম, গীতা পাঠ করেন রূপক তালুকদার। অনুষ্ঠান শেষে কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ইউনিয়ন কমান্ডার, দলনেতা, দলনেত্রী ও ভিডিপি সদস্যদের পুরস্কার প্রদান করা হয়। সামগ্রিক অনুষ্ঠান উপস্থাপনা করেন দক্ষিণ সুরমা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা তানিয়া নাইজু। বিজ্ঞপ্তি

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2022
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..