সিলেটের বিভিন্ন এলাকায় বন্যাদুর্গত পাচ শতাধিক মানুষের মাঝে আর-রাহমান এডুকেশন ট্রাস্ট

প্রকাশিত: 5:54 PM, May 28, 2022

সিলেটের বিভিন্ন এলাকায় বন্যাদুর্গত পাচ শতাধিক মানুষের মাঝে আর-রাহমান এডুকেশন ট্রাস্ট

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি : টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ  সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী লামাকাজী কামাল বাজার ইউনিয়নে আজ শনিবার আর-রাহমান এডুকেশন ট্রাস্টের উদ্যোগে বন্যাদুর্গত পাচ শতাধিক মানুষের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
সৎপুর পীরবাড়ী থেকে ও লামাকজী এলাকার হত দরিদ্রদের পাশে মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে আর-রাহমান এডুকেশন ট্রাষট ইউ কে এই শ্লোগান নিয়ে আজকের EMERGENCY BANGLADESH FLOOD APPEAL DISTRIBUTION  অর্ধশতাধিক পরিবারের পাশে লামাকাজীতে আর- রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশের শুভাকাংখ্যী তরুন সমাজ সেবক কবি লাহিন নাহিয়ান তালুকদারের পরিচালনায় আর- রাহমান এডুকেশন ট্রাস্ট উপদেষ্টাঃ পীর মাওলানা আবুল লেইছ সাহেবের সার্বিক তত্বাবধানে ও সভাপতিত্বে অনুষ্ঠানে
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে ব্ক্তব্য রাখেন
আর -রাহমান এডুকেশন ট্রাস্ট এর- প্রতিষ্টান আল- খিদমাহ ওরপান ইন্সটিটিউট ও বাবুল এহসান দাখিল মাদরাসা এর  প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ কবির আহমদ।
প্রধান অতিথি ছিলেন, আর- রাহমান এডুকেশন ট্রাস্ট বাংলাদেশের সেক্রেটারি জনাব মাওলানা আব্দুল মালিক অতিথি হিসাবে ছিলেন, আর-রাহমান এডুকেশন ট্রাস্ট  বাংলাদেশ স্থায়ী সদস্যARET TV নিয়মিত পরিচালক  এম. মাহফুজ রহমান আর-রাহমান এডুকেশন ট্রাস্ট  বাংলাদেশ স্থায়ী সদস্যARET TV নিয়মিত সহকারী পরিচালক হাফিজ মাহমুদুর রহমান আর- রাহমান এডুকেশন ট্রাস্ট  বাংলাদেশ স্থায়ী সদস্যARET TV নিয়মিত সহকারী পরিচালক আবিদুর রহমান অনুষ্ঠানে বক্তাগন বলেন, লামাকাজী ইউনিয়ন খাজাঞ্চী ইউনিয়ন কামাল বাজার ইউনিয়নসহ সিলেটের বিভিন্ন এলাকাসহ ৫০০ শতাধিক পরিবারের পাশে দাঁড়াতে পেড়েছি এই জন্য সকল প্রসংশা আল্লাহ, বক্তারা আর ও বলেন অনাহারে-অর্ধাহারে নিদারুণ কষ্টে কাটছে বন্যার্ত মানুষের জীবন। ইসলাম মানবকল্যাণের ধর্ম। পবিত্র কোরআন ও হাদিসের প্রতিটি পৃষ্ঠায় রয়েছে মানবকল্যাণের জন্য নিজেকে উজাড় করে দেয়ার কড়া নির্দেশ।
যার মাঝে মানবতাবোধ আছে সে অবশ্যই অসহায় দুঃস্থ মানুষের পাশে এসে দাঁড়াবে। তার সামর্থ অনুযায়ী এগিয়ে আসবে সহযোগিতা করবে। আর এটাইতো মানবতার সেবা। এটা মহান আল্লাহ তাআলার গুণসমূহের মধ্যে অন্যতম গুণ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2022
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..