সিলেটে বন্যার্তদের মাঝে হিরো আলম’র ত্রাণ বিতরণ

প্রকাশিত: 9:30 PM, May 27, 2022

সিলেটে বন্যার্তদের মাঝে হিরো আলম’র ত্রাণ বিতরণ

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে বানবাসী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বহুল আলোচিত হিরো আলম।

শুক্রবার (২৭ মে) দিনব্যাপী গোয়াইনঘাট উপজেলার বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে নিজ উদ্ধোগে এক হাজার বানবাসী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। বৃহস্পতিবার (২৬ মে) বিকেল ৫টার দিকে ঢাকা থেকে সড়কপথে ত্রাণভর্তি পিকআপসহ তিনি সিলেট আসেন।

ত্রাণ সামগ্রীর মধ্যে প্রতি প্যাকেটে ছিলো পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি পেঁয়াজ, এক কেজি আলু, এক পাতা নাপা ট্যাবলেট ও দুটি করে ওরস্যালাইন।

হিরো আলমের এমন মহৎ উদ্ধোগ দেখে আরও প্রায় ৪০ বস্তা চাল নিয়ে এগিয়ে আসেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সদস্য ও গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক সুবাস দাস।

তিনি প্রথমে সিলেটে হযরত শাহ জালাল (রহ.) ও হযরত শাহপরাণের (রহ.) মাজার জিয়ারত করেন এবং স্থানীয় সাংবাদিকদের সঙ্গে কথা বার্তা বলেন।

ত্রাণ বিতরণকালে হিরো আলম বলেন, বন্যায় প্লাবিত বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্তদের পাশে সামর্থ অনুযায়ী যত টুকু থাকা সম্ভব পাশে থাকার চেষ্টা করেছি। তিনি বলেন, আমি যেমন আমার মত করে অসহায়দের পাশে দাঁড়িয়েছি। ঠিক তেমনই দেশের সেলিব্রিটি বা সমাজের বিত্তবানদের এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। এ সময় গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম এ মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সুভাস দাসসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হিরো আলম বলেন, ‘সিলেটে কিছুদিন আগে যে ভয়াবহ বন্যা হয়েছে, সেখানে শ্রমজীবী ও অসহায় মানুষের কষ্টের কথা গণমাধ্যমে দেখে সাধ্য অনুযায়ী এক হাজার বানবাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করছি। অসহায় মানুষের জন্য আমার মন সবসময় কাঁদে। তাই ঢাকা থেকে এখানে ছুটে এসেছি। আমার ত্রাণ বিতরণ দেখে আরও প্রায় ৪০ বস্তা চাল নিয়ে এগিয়ে আসেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ নেতা সুবাস দাস।

হিরো আলম আরও বলেন, গোয়াইনঘাট এলাকায় ত্রাণের জন্য মানুষ হাহাকার করছে। তাই সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি। আমি গবীব তাই গরীবে দূঃখ বুঝি। আপনারা আমার জন্য দোয়া করবেন। যাতে এভাবে গরীবের পাশে দাঁড়াতে পারি। এছাড়া আমাকে ত্রাণ বিতরণে সকল ধরনের সার্বিক সহযোগিতা করছেন সাংবাদিক আবুল হোসেন, গোয়াইনঘাট উপজেলার সর্বস্থরের মানুষজন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2022
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..