সিলেট নার্সিং কলেজ এসডব্লিও নেতৃবৃন্দকে বরণ করলো বিএনএ

প্রকাশিত: 11:36 PM, May 25, 2022

সিলেট নার্সিং কলেজ এসডব্লিও নেতৃবৃন্দকে বরণ করলো বিএনএ

Sharing is caring!

সিলেট নার্সিং কলেজের স্টুডেন্টস ওয়েলফেয়ার অর্গানাইজেশন (এসডব্লিউও) এর নতুন কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দকে বরণ করে নিয়েছে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা।

বুধবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মিলনায়তনে এসডব্লিউও নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন বিএনএ সভাপতি শামিমা নাছরিন, সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোলেমান আহমদ ও সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চন্দ্র দাসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বিএনএ ওসমানী হাসপাতাল শাখার সভাপতি শামিমা নাছরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক বলেন, নার্সিং একটি মহৎ পেশা। আজকের নার্সিং স্টুডেন্টরা পড়ালেখা শেষ করে মানবসেবায় নিজেদেরকে উৎসর্গ করবে। পেশাগত জীবনে যাতে সফল হতে পারে সেজন্য তাদেরকে পড়ালেখায় মনোযোগী হতে হবে।

এসডব্লিউও এর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সভাপতি মঈন আল শ্রাবন, সিনিয়র সহ সভাপতি শ্যামল সরকার, সাধারণ সম্পাদক বন্যা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক মোহনা ঘোষ, সাংগঠনিক সম্পাদক নিঠু কুমার দাস, কোষাধ্যক্ষ অর্পিতা কর্মকার, আনাছ হোসেন শাকিব ও সুজিনা বেগম, প্রচার সম্পাদক সুকান্ত শীল, ধর্ম বিষয়ক সম্পাদক ইয়াসমিন আক্তার জুহি, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শ্যামা আক্তার শীলা, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হৃদয় চক্রবর্ত্তী, সহ তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক অর্ণব কর্মকার ও কাজী রাজিউদ্দীন, সহ আবাসন শিক্ষার্থী কল্যাণ বিষয়ক সম্পাদক বিপাশা আক্তার ঝুমি, কার্যকরী সদস্য উম্মে হাবিবা, রাবেয়া, মোজাম্মেল হোসাইন। সংবাদ বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2022
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..