বিশ্বনাথে হামলায় কলেজ ছাত্রলীগের পাঁচ নেতাকর্মী আহত

প্রকাশিত: 10:38 PM, May 24, 2022

বিশ্বনাথে হামলায় কলেজ ছাত্রলীগের পাঁচ নেতাকর্মী আহত

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে উপজেলা ছাত্রলীগ সম্পাদক গ্রুপের হামলায় সরকারি কলেজ ছাত্রলীগের পাঁচ নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ মঙ্গলবার ২টার দিকে বিশ্বনাথ সরকারি কলেজ প্রাঙ্গনে এই হামলার ঘটনাটি ঘটে। হামলায় আহতরা হচ্ছেন- কলেজ ছাত্রলীগ নেতা মাসুদ আহমদ রিপন, ইব্রাহিম আলী, রাজু মিয়া, জাহেদ আহমদ ও আসলাম আলী।

তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় মাসুদ আহমদ রিপন’কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। বাকি চারজনকে প্রাথমিক চিকিৎস্যা দেয়া হয়েছে। হামলার সময় নিরিহ শিক্ষার্থীদের মধ্যে চরম আতংক বিরাজ করে।

এর আগে গত ৩১মার্চ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু গ্রুপ ও কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকনের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এর মাত্র দু’মাসের ভেতরে কলেজ প্রাঙ্গনে আবারও ছাত্রলীগের মধ্যে এই হামলার ঘটনা ঘটে। তবে বহিরাগতদের নিয়ে এবারের হামলা করেছেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন। এমন অভিযোগ করেছেন কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন।

তিনি অভিযোগ করে বলেন, প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে উপজেলা সদরে ছাত্রলীগের প্রতিবাদ মিছিল ছিলো। আর ওই মিছিলে যোগ দিতে উপজেলা সদরে যাওয়ার জন্য কলেজ প্রাঙ্গনে ছাত্রলীগ নেতাকর্মীরা সমবেত হন।

ঠিক এসময়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন কয়েকটি মোটরসাইকেল যোগে বহিরাগত সন্ত্রাসীদের সাথে নিয়ে কলেজ প্রাঙ্গণে আমাদের উপর হামলা করেন। এতে আমাদের পক্ষের ওই পাঁচ ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। পরে ঘটনাস্থলে গিয়ে সুয়েব আহমদ (২৪) নামের বহিরাগত একজনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত সুয়েব আহমদ উপজেলা ছাত্রলীগের কমিটির সম্পাদক গ্রুপের বলে জানান সিরাজুল ইসলাম রুকন।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন সাংবাদিকদের বলেন, তিনি উপজেলা ছাত্রলীগের সম্পাদক থেকে শিগগিরই পদত্যাগ করবেন। তবে হামলা নিয়ন্ত্রনে আনতে গিয়ে তিনিও কিছুটা আহত হয়েছেন বলে দাবি করেছেন।

এ ব্যাপারে জানতে চাইলে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, তিনি ছাত্রলীগের মধ্যে হামলা চলছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য একজনকে আটক করেছেন বলে তিনি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2022
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..