বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিয়ানীবাজার থানা পুলিশের ত্রাণ বিতরণ

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, মে ২৩, ২০২২

বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিয়ানীবাজার থানা পুলিশের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিয়ানীবাজার উপজেলার বন্যা দুর্গত এলাকায় বন্যার্তদের মাঝে জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সৌজন্যে ত্রাণসামগ্রী বিতরণ করছে বিয়ানীবাজার থানা পুলিশ।

আজ মঙ্গলবার (২৩ মে) দুপুরে উপজেলার আলীনগর, চারখাই ও শেওলা ইউনিয়নের কয়েকটি গ্রামে ৩০০ টি পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, পেয়াজ, লবন, আলু ও খাবার সেলাইন বিতরন করা হয়।

জকিগঞ্জ সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইন, বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় থানার অন্যান্য অফিসারদের নিয়ে বন্যা দুর্গত এলাকায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করছেন।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক মেহেদী হাসান, সেকেন্ড অফিসার মোস্তাক আহমেদ, এসআই নুর মিয়া, এসআই ফয়াসাল ও রাব্বীসহ তিন ইউনিয়নের জনপ্রতিনিধি গন প্রমুখ।

অসহায় বানবাসিদের জন্য পুলিশ বিভাগের এ ত্রান তৎপরতা চলমান থাকবে জানিয়ে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় জানান, বন্যায় বিপর্যস্হ বিয়ানীবাজার থানা এলাকার জনসাধারণের মাঝে সরকারি বেসরকারি উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণের পাশাপাশি পুলিশ বিভাগের পক্ষ থেকেও জরুরি ত্রান ও উদ্ধার তৎপরতা চলমান রয়েছে। সেবার মানসিকতায় শতভাগ পেশাদারী মনোভাবে অতিতের ন্যায় বর্তমানেও দূর্গত মানুষের পাশে আছে পুলিশ বিভাগ। সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম কর্তৃক চালিত আজকের এই ত্রান সামগ্রী বিতরণও তারই ধারাবাহিকতার অংশ। বন্যাসহ যে কোন দূর্যোগ, দূর্ভিপাকে আমরা জনসাধারণের দোরগোড়ায় থাকবো।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2022
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..