দুর্যোগে ভয়ের কারণ নেই, প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন : প্রবাসী কল্যাণমন্ত্রী

প্রকাশিত: 5:31 PM, May 21, 2022

দুর্যোগে ভয়ের কারণ নেই, প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন : প্রবাসী কল্যাণমন্ত্রী

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: মধ্যপ্রাচ্যের সফর সংক্ষিপ্ত করে সিলেটে পৌঁছেই তার নির্বাচনী এলাকা গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ উপজেলায় বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

এরই ধারাবাহিকতায় শনিবার (২১ মে) সকাল সাড়ে ১০ টায় সিলেটের গোয়াইনঘাট উপজেলায় পৃথকভাবে বিভিন্ন এলাকা পরিদর্শনকালে খাদ্য সমগ্রী বিতরণ করেন মন্ত্রী।

এসময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী বলেন, ‘বন্যাদুর্গত এলাকার মানুষের জন্য যা যা করার তার জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন। ইতোমধ্যে সিলেটের বন্যাদুর্গত এলাকায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে ২৫ লাখ টাকা ও ৪ হাজার প্যাকেট শুকনো খাবারের ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি আমার ঐচ্ছিক তহবিল থেকে গোয়াইনঘাট উপজেলায় আরো ১২ হাজার প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, ‘শেখ হাসিনা সরকারে যতদিন আছে সিলেটবাসী মনে রাখবেন আপনাদের একজন বন্ধু আছেন।’

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার, সুভাস চন্দ্র পাল ছানা, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, গোয়াইনঘাট উপজেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সদস্য সাংবাদিক সুবাস দাস, ফারুক আহমদ, সিরাজ উদ্দিন, লুৎফুল হক, নাছির উদ্দীন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল খালিক, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া রাসেল, বিধান চন্দ, সোহান দে, মিছবাহ আহমদ, এম,মহিউদ্দিন মহি,নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ ছাড়াও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী সকাল সাড়ে ১০টায় নন্দীরগাঁও ইউনিয়নের সালুটিকর বাজারে ইউনিয়ন পরিষদ মাঠে ত্রাণ বিতরণ করেন। দুপুর ১২ টায় গোয়াইনঘাট সদর ইউনিয়ন, লেঙ্গুড়া ইউনিয়ন, ডৌবাড়ী ইউনিয়ন ও পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2022
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..