বিয়ানীবাজারে সাড়ে ৪ লাখ টাকা মূল্যমানের মোবাইল উদ্ধার, যুবক গ্রেপ্তার

প্রকাশিত: 10:39 PM, May 9, 2022

বিয়ানীবাজারে সাড়ে ৪ লাখ টাকা মূল্যমানের মোবাইল উদ্ধার, যুবক গ্রেপ্তার

Sharing is caring!

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিয়ানীবাজার থেকে সাড়ে চার লাখ টাকা মূল্যমানের চুরি যাওয়া ৬১টি মোবাইল সেট ও যন্ত্রাংশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকায় এক যুবককেও গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (৯ মে) বিয়ানীবাজার থানা পুলিশের পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। গ্রেপ্তার যুবকের নাম মাসুম আহমদ (২০)। তিনি উপজেলার ঘুঙ্গাদিয়া গ্রামের লোকমান আহমদের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, বিয়ানীবাজার পৌরসভাস্থ বিয়ানীবাজার বাজারের পোস্ট অফিস রোডস্থ রয়েল টেলিকম নামক দোকানের মালিক সাইফুল ইসলাম বাবু গত শনিবার রাতে দোকান বন্ধ করে যাওয়ার পর পরদিন সকালে এসে দেখেন তার দোকানের তালা ভাঙা এবং মালামাল এলেমেলো অবস্থায় রয়েছে। এ ঘটনার পর তিনি থানায় জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম চোরকে আইনের আওতায় এনে চোরাই মোবাইল উদ্ধার করার জন্য কঠোর নির্দেশনা প্রদানের পর থানায় মামলা রুজু করা হয় (মামলা নং ১১(৫)২২, ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড)। এসআই যীশু দত্তকে মামলার তদন্তকারী কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়। পুলিশ সুপারের নির্দেশনা এবং অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইন ও ওসি হিল্লোল রায়ের তত্ত্বাবধানে এসআই যীশু দত্ত ও মোস্তাক আহমেদ ঘটনার সাথে জড়িত সন্দেহে মাসুম আহমদকে গতকাল রোববার (৮ মে) পৌরসভার খাসা দিঘীরপাড় এলাকার উৎসব কমিউনিটি সেন্টারের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে আসামির দেওয়া তথ্য মতে তার বসতঘর থেকে চোরাইকৃত মালামাল উদ্ধার করা হয়।

উদ্ধার করা মালামালের মধ্যে রয়েছে বিভিন্ন ব্র্যান্ডের ৬১টি মোবাইল সেট, যার আনুমানিক মূল্য ৪ লাখ ১৪ হাজার টাকা। এছাড়া আসামির কাছ থেকে হ্যাডফোন, পাওয়ার ব্যাংক, ট্যাব, মোবাইল চার্জার, মেমোরি কার্ড, মনিটর ও নগদ ১৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2022
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..