ছাতকে মোহরা’র বিরুদ্ধে ঘুষ লেনদেনের অভিযোগ

প্রকাশিত: 11:34 PM, April 20, 2022

ছাতকে মোহরা’র বিরুদ্ধে ঘুষ লেনদেনের অভিযোগ

Sharing is caring!

ছাতক প্রতি‌নি‌ধি :: সুনামগঞ্জের ছাতক উপজেলা সাব-রেজিস্টার কার্যালয়ের ‘মোহরা’ পদের কর্মচারী পিযুষ রায়ের বিরুদ্ধে অশালীন আচরন ও হাজার টাকা ঘুষ লেনদেনের অভিযোগের ঘটনায় জেলাজু‌ড়েই ব‌্যাপক তোলপাড় সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।

জানায়ায়,দোয়ারাবাজার উপজেলার সাব রে‌জিষ্টার অ‌ফি‌সে কর্মচারী নিয়মিতই ছাতকের সাব-রেজিস্টার কার্যালয়ে এসে অ‌বৈধ ভা‌বে
দাপ্তরিক কাজ করায় ঘটনায় চলছে নানা আলোচনা-সমালোচনা ঝড় উ‌ঠে‌ছে।

গত মঙ্গলবার উপজেলার নোয়ারাই ইউনিয়নের সারপিননগর গ্রামের বাসিন্দা আব্দুল নুর মোহরা পিযুষ রায়ের বিরুদ্ধে সুনামগঞ্জ জেলা প্রশাসক ও জেলা সাব-রেজিস্টার বরাবরে একটি লিখিত অভিযোগ দা‌য়ের ক‌রেন।

অভিযোগে থে‌কে জানা গে‌ছে ছাতক উপজেলা সাব-রেজিস্টার কার্যালয়ে দু’জন মোহরা’র পদে কর্মরত রয়েছেন। কিন্তুএরপরও দোয়ারাবাজার উপজেলার মোহরা পদের কর্মচারী পিযুষ রায় অবৈধ ভাবে ছাতকে এসে দাপ্তরিক কাজ করছেন। তিনি নিয়মিত সাব-রেজিস্টার কার্যালয়ে আসা লোকজনের সাথে অশালীন আচরন ও ঘুষ ছাড়া কোন কাজ ক‌রেছেন না তি‌নি।
চলতি বছরের জানুয়ারী থেকে ছাতকের সাব-রেজিস্টার কার্যালয়ে নিয়ম বর্হিভুত ভাবে পিযুষ রায় মোহরা’র দায়িত্ব পালন করলেও তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না রহস‌্যহনক কার‌নে।

এব‌্যাপা‌রে মোহরা পিযুষ রায় তার বিরু‌দ্ধে ঘুষ আদায় ও অশালীন আচরন সহ নানা অ‌নিয়‌মের আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমি স্যারের সাথে দোয়ারাবাজার থেকে আসি এবং অফিসের চিটি-পত্রের জবাব দেয়ার কাজ করি এখা‌নে।
এব‌্যাপারে উপজেলার সাব-রেজিস্টার (ভারপ্রাপ্ত) ফখরুল ইসলাম জানান, ছাতকের ষ্টাফরা সঠিক ভাবে কাজ করতে না পারায় পিযুষ বাবু এখানে কাজ করেন।
এব‌্যাপা‌রে সুনামগঞ্জ জেলা সাব রে‌জিষ্টার ম‌ফিজুর রহমা‌নের স‌ঙ্গে মোবাইল ফো‌নে যোগা‌যোগ কর‌লে তি‌নি ব‌লেন পিযুষ রায়ের বিরুদ্ধে ঘুষ লেনদেন বা অশালীন আচরনের অ‌ভি‌যোগ পে‌য়ে‌ছি । তদন্তপু্বক ব‌্যবস্থা নেয়া হ‌বে।

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..