নার্সিং কর্মকর্তার চিকিৎসার দায়িত্ব নিলেন ওসমানী হাসপাতালের পরিচালক

প্রকাশিত: 4:40 AM, April 10, 2022

নার্সিং কর্মকর্তার চিকিৎসার দায়িত্ব নিলেন ওসমানী হাসপাতালের পরিচালক

Sharing is caring!

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং কর্মকর্তা সন্ধ্যা রাণী দেব-এর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন হাসপাতালের বর্তমান ডায়নামিক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভুইয়া। সন্ধ্যা রাণীর সুচিকিৎসা নিশ্চিতের আশ্বাস দিয়েছেন তিনি।
সন্ধ্যা রাণী দেব হার্টের জটিল সমস্যায় (একিউট এলভিএফ, ননএসটি ইএমআই উইথ প্রেশার, ডায়াবেটিস, শ্বাসকষ্ট) ভূগছেন। ২০১৯ সালে তার করোনারি এনজিওপ্লাস্টি করা হয়েছিল।

এর আগে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের নেতৃত্বে বিএনএ নেতৃবৃন্দ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভুইয়ার সাথে সাক্ষাত করেন। বিএনএ নেতৃবৃন্দ সন্ধ্যা রাণীর চিকিৎসার ব্যাপারে নার্সিং কর্মকর্তাদের আস্থা আর ভরসার জায়গা মানবিক পরিচালকের সহযোগিতা কামনা করেন।

পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভুইয়া মহোদয় বিএনএ নেতৃবৃন্দকে সাথে নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন সন্ধ্যা রাণী দেবকে দেখতে আইসিইউতে যান। অসুস্থ সন্ধ্যা রাণীর সার্বিক তথ্য উপাত্ত নিজে পর্যবেক্ষণ করেন এবং তার চিকিৎসার ব্যাপারে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেয়ার পাশাপাশি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ঢাকায় নিয়ে যাওয়ার জন্য আইসিইউ এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দেন পরিচালক। ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে সন্ধ্যা রাণীর চিকিৎসার সবধরনের ব্যবস্থা করারও আশ্বাস দেন তিনি।
এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় সুচিকিৎসা নিশ্চিত ও সবধরনের পরীক্ষা-নিরীক্ষা ও ঔষধপত্রের ব্যবস্থা করে দেন মানবিক এই পরিচালক।
এসময় পরিচালকের সাথে ছিলেন- হাসপাতালের সহকারী পরিচালক (অর্থ) ডা. মাহবুবুল আলম, সেবা তত্ত্বাবধায়ক মোছাম্মৎ রিনা বেগম, বিএনএ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন, সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক সোলেমান আহমদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ দাস, আইসিইউ ইনচার্জ সিক্তা রাণী দে, নার্সিং কর্মকর্তা সুমন দেব, আব্দুর রহিম, ফখরুল, শিমু, শাহাদাত হোসেন, আলী, জান্নাতুল আফরোজা, প্রতিমা রাণী পাল প্রমুখ।

নার্সিং কর্মকর্তা সন্ধ্যা রাণী দেবের সুচিকিৎসা নিশ্চিতে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভুইয়ার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বিএনএ ওসমানী হাসপাতাল শাখার নেতৃবৃন্দ।
এক বিবৃতিতে সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক বলেন, ‘আমাদের পরিচালক মহোদয় একজন মানবিক মানুষ, যার দ্বিতীয় নজির হিসেবে স্যার আবারো আমাদের সহযোগীতা কামনার সাথে সাথে সন্ধা রাণীর পাশে দাঁড়িয়েছেন। স্যারের এই মহানুভবতা ওসমানী হাসপাতালের নার্সিং কর্মকর্তারা চিরদিন স্মরণ রাখবে।’সংবাদ বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2022
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..