তৃতীয় বারের মতো হবিগঞ্জে মেলায় আসছেন হিরো আলম ও নুসরাত জুটি

প্রকাশিত: 9:16 PM, March 24, 2022

তৃতীয় বারের মতো হবিগঞ্জে মেলায় আসছেন হিরো আলম ও নুসরাত জুটি

Sharing is caring!

বিনোদন প্রতিবেদক : হবিগঞ্জের নিউ ফিল্ড মাঠে ক্ষুদ্র ও কুটির শিল্প পণ্য মেলায় তৃতীয় বারের মতো আসছেন বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ও অভিনেতা আসরাফুল আলম (হিরো আলম) ও চিত্রনাইকা নুসরাত।
আগামী শনিবার তিনি দুই দিনের সফরে হবিগঞ্জে আসছেন। এ নিয়ে তৃতীয় বারের মতো হবিগঞ্জে আসছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা। হিরো আলম ও নাইকা নুসরাত দুই দিন মেলায় আগত দর্শকদের মাঝে বিনোদন উপহার দিবেন।

হিরো আলমের আগমনে এলাকায় চলবে উৎসবের আমেজ। এ মেলায় সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়ীয়া সহ দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে আসেন হিরো আলমের হাজার হাজার ভক্ত।

বাংলাদেশের পাশাপাশি মহাবিশ্বে যা কিছু যেখানে ভাইরাল হয় সবকিছুর সঙ্গেই নিজেকে জড়িয়ে রাখতে পছন্দ করেন বগুড়ার যুবক আশরাফুল আলম ওরফে হিরো আলম। সেই হিরো আলম এবং ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা নুসরাত জাহান ঝিমু আগামী শনিবার আসছেন হবিগঞ্জ মেলায়।

এছাড়া দেশের ভিবিন্ন স্থানে মেলায় হিরো আলম ও অভিনেত্রী নুসরাত বিভিন্ন গানের নৃত্য পরিবেশন করে দর্শকদের সুস্থ বিনোদন দিয়েছেন বলে দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 ক্ষুদ্র ও কুটির শিল্প পণ্যে প্রসার ঘটাতে মাসব্যাপী শিল্প পণ্য মেলার আয়োজন করেছে হবিগঞ্জ তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্লাসরুটস)। তৃতীয় বারের মতো বারের মতো হবিগঞ্জে মেলায় এসে মঞ্চ মাতাবেন দেশের আলোচিত নায়ক-নায়িকা হিরো আলম ও নুসরাত জুটি।

উল্লেখ্য, হিরো আলম বেশি আলোচনায় আসেন ২০১৮ সালে সংসদ সদস্য পদে নির্বাচন করার ইচ্ছা ব্যক্ত করে। পরবর্তীতে বিভিন্ন দেশের জনপ্রিয় গায়ক-গায়িকার গানের নিজস্ব ভার্সন ইউটিউব আর ফেসবুকে আপলোড করে একের পর একের আলোচনায় আসতে থাকেন হিরো আলম। সর্বশেষ তিনি তুরস্কের বিখ্যাত ‘আইসক্রিম’ গানটি তার নিজস্ব পদ্ধতি ও ভাষায় গেয়েছেন। এটি প্রকাশও হয়েছে তার চ্যানেলে।

অপর দিকে, সিনেমার পাশাপাশি নজরকাড়া গ্ল্যামার দিয়ে সাংস্কৃতিক দুনিয়ায় ঝড় তোলার মন্ত্র ভালোভাবেই জানেন নুসরাত। তরূণ-তরুণীদের কাছে তিনি অনিন্দ্য সুন্দরী। রূপের ঝলকানিতে যেন একটুও কমতি নেই তার। পুরো নাম নুসরাত জাহান ঝিমু হলেও সবার কাছে তিনি নুসরাত জাহান নামেই পরিচিত ও জনপ্রিয়। ভক্তদের কাছে অনেক শ্রদ্ধা, ভালোবাসা, ভালোলাগার এক নাম নুসরাত জাহান ঝিমু।

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2022
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..