পররাষ্ট্রমন্ত্রীর সুস্থতা কামনায় বিএনএ ওসমানী হাসপাতালের দোয়া মাহফিল

প্রকাশিত: 3:49 PM, March 14, 2022

পররাষ্ট্রমন্ত্রীর সুস্থতা কামনায় বিএনএ ওসমানী হাসপাতালের দোয়া মাহফিল

Sharing is caring!

বাংলাদেশের সফল পররাষ্ট্রমন্ত্রী, সিলেট-১ আসনের সংসদ সদস্য, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালনা পর্ষদের সভাপতি ড. এ কে আবদুল মোমেনের দ্রুত সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার জোহরের নামাজের পর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ মসজিদে এই দোয়ার আয়োজন করে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ এবং মাইক্রোবায়োলজি ও ভাইরোলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. মো. ময়নুল হক, হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভুইয়া, সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায়, ওসমানী মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ও মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. শিশির রঞ্জন চক্রবর্তী, হাসপাতালের উপ পরিচালক ডা. মো. আবদুল গফ্ফার, সহকারী অধ্যাপক ও বিএমএ নেতা ডা. মো. আজিজুর রহমান রোমান, হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন ও প্রশিক্ষণ) ডা. আবুল কালাম আজাদ, সহকারী পরিচালক (অর্থ ও ভান্ডার) ডা. মাহবুব আলম, মিডলেভেল চিকিৎসক পরিষদের সভাপতি ডা. প্রশান্ত সরকার, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. নাজমুল হাসান, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, প্রশাসনিক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সাইফুল মালেক খান, নার্সিং স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সভাপতি নুরুজ্জামান আতিক, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. শাহেদ আলী, ৩য় শ্রেণী কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি আবুল খায়ের চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন প্রমুখ।

এছাড়াও হাসপাতালের সর্বস্তরের চিকিৎসক, কর্মকর্তা, নার্সিং কর্মকর্তা ও কর্মচারীরা মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়া মাহফিল আয়োজনে সহযোগিতা করেন হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক মোসাম্মৎ রিনা বেগম, উপ সেবা তত্ত্বাবধায়ক চম্পা ইয়াসমিন, বিএনএ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামিমা নাছরিনসহ হাসপাতালের সকল নার্সিং কর্মকর্তা। সংবাদ বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2022
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..