পূূবালী ব্যাংক কালীগঞ্জ শাখা কর্মচারী সাজেদুল চাঁদাবাজি মামলায় পলাতক

প্রকাশিত: 9:51 PM, November 24, 2021

পূূবালী ব্যাংক কালীগঞ্জ শাখা কর্মচারী সাজেদুল চাঁদাবাজি মামলায় পলাতক

নিজস্ব প্রতিবেদক :: পূূবালী ব্যাংক সিলেটের জকিগঞ্জ উপজেলার কালীগঞ্জ শাখা কর্মচারী মোঃ সাজেদুল ইসলাম সাজু’র বিরুদ্ধে সন্ত্রাসী হামলা ও চাঁদাবাজির মামলা হয়েছে। এ মামলায় পলাতক থেকে তিনি ব্যাংকের দায়িত্ব পালন করছেন বলে অভিযোগে পাওয়া গেছে। অভিযুক্ত সাজেদুল ইসলাম সাজু সিলেটের জকিগঞ্জ থানার রহিমপুর গ্রামের মোঃ সোহাগ মিয়ার পুত্র।

অভিযোগে প্রকাশ, সিলেট নগরের কালীঘাটস্থ ইসরাত স্টোর ও ইসরাত পেপার এন্ড ফার্ম-এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ জসিম উদ্দিনের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন ব্যাং কর্মচারী সাজেদুল ইসলাম সাজু ও তার নেতত্বাধীন একদল চাঁদাবাজ সন্ত্রাসী। এ ঘটনায় ব্যবসায়ী জসিম উদ্দিন জীবনের নিরাপত্তা চেয়ে গত ২০ সেপ্টেম্বর সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (নং-২০১৯) করেন।

সাধারণ ডায়েরীর সংবাদ পেয়ে সাজেদুল ইসলাম সাজু তার দলবল নিয়ে গত ৮ অক্টোবর রাতে নগরের সুরমা মার্কেটে সামনের রাস্তায় জসিম উদ্দিনের পথরোধ করে ফের তার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় সাজু ও তার দলভুক্তরা জসিমকে মারপিট করে গুরুতর জখম করে। এসময় পথচারীরা এগিয়ে আসলে সাজু ও তার দলভুক্তরা পিস্তলের গুলি ছুড়ে ত্রাস সৃষ্টি করে এবং জসিমের মোবাইল ফোন ও ৬৩ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ ঘটনায় জসিম উদ্দিন গত ৩ নভেম্বর সাজেদুল ইসলাম সাজুকে প্রধান আসামী করে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি মামলা {নং-১৭(১১)২১} করেন। মামলায় সাজেদুল ইসলাম সাজু ছাড়াও অন্য আসামীরা হচ্ছে সিলেটের জকিগঞ্জ উপজেলার বলরাম চকের তখদ্দছ আলীর পুত্র ও সিলেট নগরের মাছিমপুরের বর্তমান বাসিন্দা মোঃ আলী হোসেন, এসএমপির শারপরাণ (র.) থানার তেররতন-এর মৃত কুঠু মনির পুত্র আবুল হোসেন, কলিম উদ্দিন ও ফজির উদ্দিনসহ অজ্ঞাতনামা আরো ৩জন। মামলার ৪নং আসামী কলিম উদ্দিনকে পুলিশ গ্রেফতার করলে সে জানায় মামলার পলাতক প্রধান আসামী মোঃ সাজেদুল ইসলাম সাজু পূবালী ব্যাংক কালীগঞ্জ শাখায় চাকরি করেন। মামলার পর থেকে মোঃ সাজেদুল ইসলাম সাজু ও তার দলভুক্তরা জসিমকে নানা হুমকি ধমকি ও হয়রানী কওে চলেছে । তাই জসিম উদ্দিন ব্যাংক কর্মচারী সাজেদুল ইসলাম সাজুর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৩ নভেম্বর পূবালী ব্যাংক লিমিটেড পূর্বাঞ্চল তালতলা সিলেট-এর উপ-মহা ব্যবস্থাপক ও অঞ্চল প্রধান বরাবরে আবেদন করেছেন।

আবেদনের অনুলিপি পূবালী ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয় ঢাকার মহা ব্যবস্থাপক, পূবালী ব্যাংক প্রিন্সিপাল অফিস তালতলা সিলেট-এর মহাব্যবস্থাপক ও উপ-মহাব্যবস্থাপক বরাবারে প্রেরণ করা হয়েছে।

সিলেট কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মামলার সত্যতা এবং পূবালী ব্যাংক পূর্বাঞ্চল তালতলা সিলেট-এর সংশ্লিষ্ট কর্তাব্যক্তি জসিম উদ্দিনের অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

সর্বশেষ খবর

………………………..