নগরীর উপশহরে খেলার মাঠে টাকার মেলা বন্ধের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: 5:30 PM, November 20, 2021

নগরীর উপশহরে খেলার মাঠে টাকার মেলা বন্ধের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটর নগরীর উপশহরে খেলার মাঠে আয়োজিত টাকার মেলা দ্রুত বন্ধ করে খেলা ফেরানোর দাবিতে মানববন্ধন করেন উপশহরের সর্বস্তরের খেলোয়াড়বৃন্দ। পাশাপাশি মেলার সময় যাতে আর বর্ধিত করা না হয় সেজন্য প্রশাসনসহ সংশ্লিষ্টদের প্রতি আহবান জানানো হয়েছে। অন্যথায় কঠোর আন্দোলনে হুশিয়ারি দেন।
শনিবার (২০ নভেম্বর) সকালে উপশহরের সর্বস্তরের খেলোয়াড়বৃন্দ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত মানববন্ধনে এমন হুশিয়ারি দেন বক্তারা।
বক্তারা বলেন, উপশহরের একমাত্র খেলার মাঠটিতে মেলার আয়োজন করা হয়েছে। এতে আমরা হতবাক। মাঠের পরিবেশও নষ্ট করা হয়েছে। সেই সাথে খোঁড়াখুঁড়ি করে মাঠটি খেলাধুলার অনুপযুক্ত করে ফেলা হয়েছে। যে মাঠটিতে নিয়মিত খেলাধুলা, হাঁটা, শরীর চর্চার জন্য সব পর্যায়ের শিশু-কিশোরসহ এলাকার জনসাধারণ ব্যবহার করতেন। সেই মাঠটিতে এ ধরনের মেলা আয়োজনের কারণে খেলাধুলা, বেড়ানো বন্ধ হয়ে গেছে। ফলে এলাকার শিশু-কিশোরসহ খেলোয়াড়বৃন্দ খুবই হতাশ। সেই সাথে মেলার কারণে এলাকাবাসীসহ পথচারীরা নানা সমস্যায় ভুগছেন।
বক্তারা আরও বলেন, অতীতে এই মাঠে মেলা না করার জন্য আমরা আন্দোলন করে কোন লাভ হয়নি বরং আমাদের স্থানীয় কাউন্সিলরসহ অনেককেই মামলা দিয়ে হয়রানি করা হয়। এই মাঠে অনুষ্ঠিত মেলার সময় আর যাতে না বাড়ানো এবং ভবিষ্যততে খেলার মাঠে মেলার আয়োজন না করার জন্য পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনসহ প্রশাসনের প্রতি আহবান জানান বক্তারা।
মানববন্ধনে উপস্থিত ছিলেন এশিয়ান ফুটবল কনফেডারেশন ( AFC ) এর লাইসেন্স প্রাপ্ত কোচ ও সাইফ স্পোর্টিং সিলেটের ম্যানেজার  সাইফ সেলিম, উপশহর স্পোর্টিং ক্লাবের সভাপতি জাহাঙ্গীর, সিলেট জেলা দলের সাবেক কৃতি ফুটবলার সামসুল আলম, অনূর্ধ্ব ১৫ ও ১৬ জাতীয় ফুটবল দলের ফুটবলার সৈয়দ নাঈম, সাবেক ফুটবলার তোহেল আহমেদ, আব্দুল আহাদ, গনি প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

সর্বশেষ খবর

………………………..