চলন্ত বাসে শাবি ছাত্রীকে যৌন হয়রানি : যুবকের কারাদণ্ড

প্রকাশিত: 4:24 PM, November 16, 2021

চলন্ত বাসে শাবি ছাত্রীকে যৌন হয়রানি : যুবকের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের এক ছাত্রীকে মোবাইল ফোনে পর্নোভিডিও দেখিয়ে যৌন হয়রানি ও অশালীন অঙ্গভঙ্গি করায় এক যুবককে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। জানা যায়, গত সোমবার রাত সাড়ে ৯টায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সৌদিয়া পরিবহনের একটি বাসের (চট্ট-মেট্রো-ব-১১-১০৮৬) ভিতরে ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর মুক্তিযোদ্ধা চত্বরে মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ৭টা ২০ মিনিটে হট্টগোলের আওয়াজ শুনতে পান শেরপুর হাইওয়ে থানার পুলিশের টহলরত দল। এসময় গাড়ি থামিয় গাড়ির চালক ও সুপারভাইজারের কাছে সার্জেন্ট শিবলু মিয়া জানতে চান, গাড়িতে কোনো ঝামেলা হয়েছে কিনা। এসময় গাড়ির চালক ও সুপারভাইজার জানান, একজন পুরুষ যাত্রী ও একজন নারী যাত্রীর (শাবি শিক্ষার্থী) মধ্যে ঝামেলা হচ্ছে। গাড়িতে থাকা পুরুষ যাত্রী শেরপুরে নামতে চাইলে নারী যাত্রীটি পুরুষ যাত্রীকে নামতে না দিয়ে তাকে সিলেটে নিয়ে যেতে বলছে। নারী যাত্রী আরও বলে, আমাদের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^ বিদ্যালয়ের শিক্ষার্থীরা সিলেট হুমায়ুন রশিদ চত্বরে অবস্থান করছে। ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ সুপার সিলেট রিজিয়নের নির্দেশক্রমে মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌলভীবাজার সদর মোস্তাফিজুর রহমান। এসময় তিনি ঘটনার বিবরণ শুনে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে মোবাইল কোর্ট মামলা (নং-৭১) পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থ দণ্ড করেন। অনাদায়ে বিনাশ্রমে ০১ মাসের কারা দণ্ড প্রদান করেন। পরবর্তীতে আসামীকে মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
শেরপুর হাইওয়ে থানার (ওসি) মো. নবীর হোসেন জানান, চট্টগ্রাম হইতে সুনামগঞ্জের উদ্দেশ্যে গত সোমবার রাত সাড়ে ৯ টায় ছেড়ে আসা সৌদিয়া পরিবহনের বাসটিতে বি-৪ সিটে বসা যাত্রী সুনামগঞ্জের জগন্নাথপুর থানার মো. আব্দুর রউফের ছেলে মো. মাহবুবুর রহমান (২৬) তার পেছনের ই-৪ সিটে বসা সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের আর্কিটেকচার ডিপার্টমেন্টের ৪র্থ বর্ষের শিক্ষার্থীকে তার হাতে থাকা মোবাইল ফোনে পর্নোগ্রাফি ভিডিও দেখিয়ে দীর্ঘক্ষণ যাবত বিরক্ত করছে ও মেয়েটির দিকে বার বার তাকিয়ে বিভিন্ন ভাবে খারাপ অঙ্গভঙ্গি প্রকাশ করছে।
হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের পুলিশ সুপার মো. শহিদ উল্লাহ্ বলেন, মহাসড়কে সব ধরনের হয়রানিমূলক কাজ বন্ধে হাইওয়ে পুলিশ স্বচ্ছতার সাথে কাজ করছে। মহাসড়ক নিরাপদ ও মহাসড়কে কেউ যেন অযথা হয়রানির শিকার না হন সে বিষয়টিকে সামনে রেখে কাজ করা হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2021
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

সর্বশেষ খবর

………………………..